Thursday , 2 December 2021
Home / খবর / রাজনীতিতে অভিনেতা সোনু সুদের বোন মালভিকা

রাজনীতিতে অভিনেতা সোনু সুদের বোন মালভিকা


মুম্বাই, ১৫ নভেম্বর – ভারতের জনপ্রিয় অভিনেতা সোনু সুদের বোন মালভিকা সুদ রাজনীতিতে নাম লিখিয়েছেন। রোববার এ তথ্য জানিয়ে সোনু সুদ বলেন, মালভিকা পাঞ্জাব নির্বাচনে অংশ নেবে। আগামী বছরের শুরুতে ওই ভোট অনুষ্ঠিত হবে।

চণ্ডীগড় থেকে ১৭০ কিলোমিটার দূরে মোগায় এক সংবাদ সম্মেলনে সোনু সুদ জানান, তিনি রাজনীতিতে জড়াবেন না। তার বোন আগ্রহী।

অভিনেতা বলেন, ‘আমার বোন মালভিকা সুদ পাঞ্জাবের মানুষের পাশে দাঁড়াবে। তাদের জন্য কাজ করবে।’ তবে কোন দলে তিনি যোগ দেবেন, তা নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। সোনু সুদ জানান, মালভিকা সম্ভবত মোগার আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবে।

সম্প্রতি আম আমদি পার্টির সভাপতি ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করেন সোনু সুদ। এর পরই গুঞ্জন রটে— তিনি আম আদমি থেকে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী পদে লড়বেন। সেই সম্ভাবনা উড়িয়ে দিয়ে গতকাল সংবাদ সম্মেলনে সোনু সুদ বোনের রাজনীতিতে প্রবেশের তথ্য দেন।

করোনাকালে দুস্থদের পাশে দাঁড়িয়ে সবার নজর কাড়েন ৪৮ বছর বয়সি সোনু। করোনার কারণে লকডাউনে পড়া শয়ে শয়ে মানুষকে ঘরে ফিরতে ট্রেন, বাস ও বিমানের টিকিটের ব্যবস্থা করে দেন সোনু। হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থাও করে দেন। তিনি জানান, তার মানবিক কার্যক্রমের সঙ্গে রাজনীতিতে জড়ানোর কোনো যোগসূত্র নেই।

এন এইচ, ১৫ নভেম্বর





web hit counter