Thursday , 5 August 2021
Home / খবর / নিজের খারাপ সময় নিয়ে যা বললেন মিমি

নিজের খারাপ সময় নিয়ে যা বললেন মিমি


কলকাতা, ৩০ জুন – গত ২৬ জুন ভোর রাতে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন টালিউড অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সাংসদ মিমি চক্রবর্তী। টিকা নেওয়ার চারদিন পরে তার এ অসুস্থতা ধরা পড়ে। এরপরই জানা যায় কসবায় ভুয়া টিকাদান কেন্দ্রের প্রতারণার শিকার হয়েছেন মিমি। পরবর্তীতে তার স্বাস্থ্য নিয়ে বারবার প্রশ্ন উঠতে থাকে। অনেক ভক্তই মিমি কেমন আছেন জানতে চান। সম্প্রতি সামাজিক মাধ্যমে নিজের সেরে ওঠার খবর দিলেন অভিনেত্রী।

তৃণমূল কংগ্রেসের সাংসদ মিমি লিখেছেন, যদি তোমরা আমার কাছে জানতে চাও খারাপ দিনগুলো ঠিক কেমন হয়, বলব নিজে তার মধ্যে দিয়ে গেলাম। শারীরিক ও মানসিক দুই যন্ত্রণায় জর্জরিত ছিলাম এই ক’টা দিন…যদি তুমি আমার জন্য প্রার্থনা করে থাকো তাহলে ধন্যবাদ। আর যদি না করো তাহলেও ধন্যবাদ। আমাকে আগের থেকে শক্ত করার জন্য ধন্যবাদ।

প্রসঙ্গত, গত ২৬ জুন ভোর চারটা থেকে মিমির সমস্যা শুরু হয়। পেটে মারাত্মক ব্যথা দেখা হয়। সেই সঙ্গে তিনি ঘামতে থাকেন। ভোর ৬টায় মিমির হাউস ফিজিশিয়ান তার বাড়িতে আসেন। এমনিতে অভিনেত্রীর গলব্লাডারে সমস্যা ছিল। চিকিৎসক মিমিকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিলেও রাজি হননি তিনি। বাড়িতে থেকেই চলছে তার চিকিৎসা।

বুধবার সামাজিক মাধ্যমে পোস্টে মিমি লিখেন, এখনও ওষুধ ও চিকিৎসা চলছে। আর মিস্টার গলব্লাডারও অনেকটাই ঠিক আছেন।

নিজে সাংসদ হয়েও কীভাবে ভুয়া টিকার আওতায় এলেন, এই নিয়ে অনেকেই কটাক্ষ করছেন মিমি চক্রবর্তীকে। সেসব কথাকে পাত্তা দেননি মিমি। বরং সামাজিক মাধ্যমে পোস্ট লিখে সরলভাবে সব কটাক্ষের জবাব দিয়েছেন তিনি।

এন এইচ, ৩০ জুন

2021-06-30