Saturday , 4 December 2021
Home / খবর / শখ কি আসলেই ফিরবেন? – Binodonnews24

শখ কি আসলেই ফিরবেন? – Binodonnews24


ঢাকা, ১৬ নভেম্বর – অভিনয়ে নেই প্রায় দুই বছর। মুলত দ্বিতীয়বার বিয়ের পর থেকেই মিডিয়ার সঙ্গে দুরত্ব তৈরি করেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। স্বামী সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় তাই মিডিয়ায় কোনো কাজ করেননি তিনি। সম্প্রতি এই অভিনেত্রী মা হয়েছেন। যার কারণে তাকে নিয়ে আবারও আলোচনা তৈরি হয়েছে মিডিয়ায়। শখ কি আবারও অভিনয়ে ফিরবেন? এ নিয়ে তৈরী হয়েছে ধোঁয়াশা।

সম্প্রতি একটি বেসরকারি রেডিওর লাইভে এসে অভিনয়ে ফেরার কথা বলেছেন তিনি। কিন্তু তার এই ঘোষণাতে অনেকেই আস্থা রাখছেন না সঙ্গত কারণেই। কারণ তিনি এর আগেও প্রতিশ্রুতি ভঙ্গ করেন। কিন্তু শখ ঘনিষ্ঠরা বলছেন অন্য কথা। তাদের মতে, শখ অভিনয়ে বিরতি দেওয়ার পর নিজেকে অনেক পরিবর্তন করেছেন। চিন্তা ভাবনাতেও পরিণত হয়েছেন তিনি।

তাই মাতৃত্বের কারণে কিছুদিন অবসর সময় কাটিয়ে ফিরবেন শখ, এমনটাই আশাবাদ শখের ঘনিষ্ঠদের। এ প্রসঙ্গে শখ বলেন, আমাকে এদেশের দর্শকেই শখ বানিয়েছে। আমার নৃত্যচর্চা, মডেলিং কিংবা অভিনয় প্রত্যেকটি জায়াগতেই আমি খুব নিষ্ঠার সঙ্গে কাজ করেছি। জীবনে চরাই উৎরাই থাকবেই। তাই বলে আমি কখনও কোনোদিন নিজের আদি স্বত্তাকে ভুলে যাব এটা হবে না। আমি ফিরছি কিছুদিন পরই।

এন এইচ, ১৬ নভেম্বর





web hit counter