Thursday , 5 August 2021
Home / খবর / পারিবারিক কিছু সমস্যায় আড়ালে আছেন পপি

পারিবারিক কিছু সমস্যায় আড়ালে আছেন পপি


ঢাকা, ৩০ জুন- চলতি বছরের শুরু থেকে ধরা-ছোঁয়ার বাইরে রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি। সোশ্যাল মিডিয়া বা মুঠোফোনেও তার সাড়া মিলছে না। হঠাৎ অন্তরালে চলে যাওয়ায় চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন ছিল- পপি বিয়ে করে ঘর-সংসার করছেন। যদিও এ ঘটনার সত্যতা মেলেনি।

এই গুঞ্জনের রেশ কাটতে না-কাটতেই নতুন গুঞ্জন- পপি মা হতে চলেছেন। মালয়েশিয়ায় প্রবাসী বরকে নিয়ে বারিধারায় ফ্ল্যাটে বসবাস করছেন এই অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হওয়ার কারণে আড়ালে রয়েছেন। এদিকে ‘পপি উধাও’ এ সংক্রান্ত সংবাদ একাধিকবার দেশের অন্যান্য সংবাদমাধ্যমে প্রকাশ হয়েছে। কিন্তু এ নিয়ে কখনও মুখ খোলেননি এই নায়িকা।

তবে এবার মুখ খুলেছেন এই নায়িকা। তিনি জানান, তিনি পারিবারিক কিছু বিষয় নিয়ে সমস্যায় আছেন। সেগুলো সমাধান হয়ে গেলেই তিনি আড়াল থেকে বেরিয়ে আসবেন। সমস্যাগুলো এখন শেষ পর্যায়ে রয়েছে বলেও জানান এই নায়িকা।

বিয়ে-সন্তান নিয়ে মুখরোচক খবর নিয়ে চটেছেন পপি। তার ভাষ্যমতে এসব মুখরোচক খবরের এক সময় জবাব দিতে হবে৷ তিনি তার পরিচিত মোবাইল নম্বর বন্ধ রেখেছেন। তিনি বলেন, ‘আমার যে নম্বর সবাই জানতেন সেটি গণ হয়ে যাওয়ার কারণে বন্ধ রেখেছি। সারাক্ষণ ফোন নিয়ে আমাকে এতো ব্যস্ত থাকতে হতো যে কোনো কাজ ঠিকভাবে করতে পারতাম না। সেজন্য ফোনটি বন্ধ রেখেছি। তাই বলে নম্বরটি আমি ফেলে দেইনি। সেটি সময় হলে আবার খুলব। তখন সবাই আবার আগের মতো আমাকে ফোনে পাবেন।’

সর্বশেষ গত বছর ডিসেম্বরের ২৩ তারিখ ফেইসবুকে পোস্ট করেন পপি। এরপর থেকেই পপিকে মিডিয়ায় পাওয়া যায়নি।

এদিকে পপির কারণে বিপাকে পড়েছেন ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার নির্মাতা ও প্রযোজক। সিনেমার শুটিং অর্ধেক করার পর থেকেই তিনি আর কারো সঙ্গে যোগাযোগ রাখেননি।

এস সি/৩০ জুন

2021-06-30