Tuesday , 30 November 2021
Home / খবর / ‘বঙ্গবন্ধু’ সিনেমায় খালেদা জিয়ার চরিত্রে এলিনা শাম্মী

‘বঙ্গবন্ধু’ সিনেমায় খালেদা জিয়ার চরিত্রে এলিনা শাম্মী


ঢাকা, ১৬ নভেম্বর – বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত হচ্ছে বায়োপিক ‘বঙ্গবন্ধু’। এটি নির্মাণ করছেন বলিউড নির্মাতা শ্যাম বেনেগাল। এতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ, শেখ হাসিনার চরিত্রে চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার চরিত্রে দেখা যাবে নুসরাত ইমরোজ তিশাকে।

এবার এই সিনেমার সঙ্গে যুক্ত হলেন দেশের জনপ্রিয় আরেক অভিনেত্রী এলিনা শাম্মী। তাকে দেখা যাবে বেগম খালেদা জিয়ার চরিত্রে। গতকাল সোমবার বিকেলে এতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

এলিনা শাম্মী বলেন, ‘গতকাল বিকেলে “বঙ্গবন্ধু” বায়োপিকে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ যুক্ত হলাম। এতে বেগম খালেদা জিয়ার চরিত্র অভিনয় করবো।’

তিনি বলেন, ‘এটা নিঃসন্দেহে ঐতিহাসিক একটি সিনেমা হতে যাচ্ছে। আমিও সেই ইতিহাসের অংশ হতে যাচ্ছি। এটা আমার জন্য সৌভাগ্যের। চেষ্টা করবো ভালো কিছু উপহার দেওয়ার।’

এদিকে, চলতি বছরের জানুয়ারিতে মুম্বাইয়ের দাদা সাহেব ফালকে স্টুডিওতে ‘বঙ্গবন্ধু’র প্রথম ধাপের শুটিং শুরু হয়। মার্চে সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনার কারণে শুটিং শেষ করা সম্ভব হয়নি। তাই আগামী বছর মার্চে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সিনেমাটি মুক্তি সম্ভবনা রয়েছে।

এন এইচ, ১৬ নভেম্বর

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::‘বঙ্গবন্ধু’ সিনেমায় খালেদা জিয়ার চরিত্রে এলিনা শাম্মী first appeared on Binodonnews24.





web hit counter