Thursday , 5 August 2021
Home / খবর / নিলামে উঠবে আনুষ্কার মেটারনিটি পোশাক

নিলামে উঠবে আনুষ্কার মেটারনিটি পোশাক


জনপ্রিয় বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা গত ১১ জানুয়ারি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। এখন মা আনুষ্কার সব ব্যস্ততা মেয়ে ভামিকাকে নিয়েই। অন্তঃসত্ত্বা অবস্থায় সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের ছবি পোস্ট করেছিলেন তিনি। চর্চায় থেকেছে তার ‘মেটারনিটি ওয়ারড্রোব’। এবার মাতৃত্বকালীন পোশাক বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন আনুষ্কা।

সেখান থেকে যে অর্থ উঠবে তা ‘স্নেহা’ নামে এক ফাউন্ডেশনে দান করার কথা জানিয়েছেন তিনি। এই স্বেচ্ছাসেবী সংস্থা হবু মায়েদের স্বাস্থ্য নিয়ে কাজ করে।

এক সাক্ষাৎকারে আনুষ্কা বলেন, এটা খুব সহজ সরল পদ্ধতি, যা আমাদের আরো সহৃদয় হতে শেখায়। যে পোশাকের আর প্রয়োজন নেই, সেটি যদি আবার সার্কুলার ফ্যাশন সিস্টেমে ফেলে দেওয়া যায়, তাতে পরিবেশ রক্ষার ক্ষেত্রেও আর এক ধাপ এগোনো যায়। আমরা প্রত্যেকে সামান্য সচেতন হলেই এই পৃথিবীটা সম্পূর্ণ বদলে যাবে।

পাশাপাশি ইনস্টাগ্রামে ভিডিও আপ করে আনুষ্কা বলেন, শহরের এক শতাংশ হবু মা মাতৃত্বকালীন পোশাক নতুন কেনার পরিবর্তে পুরনো পোশাক কেনেন, তাহলে আমরা ২.৫ লিটার পানি সংরক্ষণ করতে পারবো। এই বিষয়ে আরো সজাগ ও সচেতন হলে সামাজিক দায়িত্ববোধ জন্মাবে। পৃথিবীটা ধীরে ধীরে বদলাতে শুরু করবে।

সূত্র: বিনোদন২৪.কম

2021-07-01