Tuesday , 3 August 2021
Home / খবর / হাসপাতালে ভর্তি দীলিপ কুমার ও নাসিরুদ্দিন শাহ

হাসপাতালে ভর্তি দীলিপ কুমার ও নাসিরুদ্দিন শাহ





অসুস্থ হয়ে মাত্র দুই সপ্তাহ আগেই হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। কিন্তু আবারও অসুস্থ হয়ে পড়েছেন তিনি। শ্বাসকষ্টের সমস্যা বেড়ে যাওয়ায় বুধবার (৩০ জুন) সকালে মুম্বাইয়ের পি ডি হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছে এই অভিনেতাকে।

এদিকে একই দিনে বলিউডের আরেক বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকদিন আগে নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন এই অভিনেতা। এবার ফুসফুসে সংক্রমণের কারণে দুইদিন আগে তাকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

জানা গেছে, বর্তমানে আইসিইউতেই রয়েছেন ৯৮ বছর বয়সী দীলিপ কুমার। হাসপাতাল সূত্র জানায়, আইসিইউতে সার্বক্ষণিক তার শারীরিক অবস্থার দিকে নজর রাখছেন চিকিৎসকরা। আপাতত স্থিতিশীল রয়েছেন তিনি।

অন্যদিকে নাসিরুদ্দিন শাহ’র ম্যানেজার ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘গত ২ দিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন নাসিরুদ্দিন শাহ। কিছুদিন আগেই নিউমোনিয়ায় আক্রান্ত হন তিনি। ফুসফুসে সংক্রমণ পাওয়ার পর, কোনো ঝুঁকি না নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত তার অবস্থাও স্থিতিশীল।’

দুই অভিনেতার অসুস্থতায় বলিউড ইন্ডাস্ট্রিতে উদ্বেগ দেখা দিয়েছে। ভক্ত শুভাকাঙক্ষীদের প্রত্যাশা দ্রুত সুস্থ হয়ে আবারও বাসায় ফিরবেন তারা।

অর্থসূচক/এমএস






আগের খবরন্যাশনাল ব্যাংকের লভ্যাংশ ঘোষণা


সূত্র: অর্থসূচক

2021-07-01