Thursday , 2 December 2021
Home / খবর / সড়ক দুর্ঘটনায় অভিনেতা সুশান্তের পরিবারের ৫ জন নিহত

সড়ক দুর্ঘটনায় অভিনেতা সুশান্তের পরিবারের ৫ জন নিহত


মুম্বাই, ১৭ নভেম্বর – বলিউডের অকালপ্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যু নিয়ে আজও জলঘোলা কমেনি। আত্মহত্যা নাকি খুন, এ নিয়ে চলছে তর্ক-বিতর্ক। সেই ক্ষত না শুকাতেই এলো আরেক দুঃসংবাদ। সড়ক দুর্ঘটনায় সুশান্তের পরিবারের পাঁচ সদস্য মারা গেছেন।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল সোয়া ৬টার দিকে বিহারের লাখিসারাইতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তারা। দুর্ঘটনায় প্রয়াতদের মধ্যে একজন সুশান্তের বড় বোনের স্বামী। এছাড়া এই অভিনেতার দুই ভাগনের মৃত্যু হয়েছে।

মৃতের তালিকায় লালজিত সিং, নেমানি সিং ওরফে অমিত শংকর, রামচন্দ্র সিং এবং মগিনা দেবী, অনীতা দেবীর নাম রয়েছে।

ভয়ঙ্কর এ দুর্ঘটনায় সুশান্তের পরিবারের পাঁচ সদস্য ছাড়াও ঘটনাস্থলেই মারা গেছেন গাড়িচালক, গুরুতর আহত আরও চারজন। দুর্ঘটনায় প্রাণ হারানো ছয়জনকে ময়নাতদন্তের জন্য লখিসারাইয়ের হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে আহতদের পাটনা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, হলসি থানা এলাকায় একটি ট্রাক এবং একটি সুমো গাড়ির মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটে। সুমো গাড়িটিতে ছিলেন সুশান্তের পরিবারের সদস্যরা। মৃতদের সবাই পরিবারের এক সদস্যের শেষকৃত্যে যোগ দিতে পাটনা গিয়েছিলেন। সেখান থেকে জামুইখেরা ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ভোরবেলায় গাড়ির গতি অনিয়ন্ত্রিত ছিল, পাশাপাশি কুয়াশা থাকায় কিছু বুঝে ওঠার আগেই ঘটে দুর্ঘটনা।

এম এস, ১৭ নভেম্বর





web hit counter