Saturday , 24 July 2021
Home / খবর / নিজেকে ফিট রাখতে নিয়মিত শরীরচর্চা করছেন বর্ষা

নিজেকে ফিট রাখতে নিয়মিত শরীরচর্চা করছেন বর্ষা


ঢাকা, ০১ জুলাই- ‘দিন : দ্য ডে’ ছবিতে একেবারে ভিন্ন একটি চরিত্র ও গেটআপে উপস্থিত হবেন চিত্রনায়িকা বর্ষা। সে ছবির মুক্তির আগেই নতুন ছবির শুটিং করেছেন এ নায়িকা। ছবির নাম ‘নেত্রী : দ্য লিডার’। এ ছবিতে তিনি নাম ভূমিকায় অভিনয় করছেন। ছবিটির কিছু অংশের শুটিংও করে এসেছেন ভারত থেকে।

এটি পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। তুরস্ক ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত এ ছবিতে আরও অভিনয় করছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা কবির দুহান সিং, প্রদীপ রাওয়াত ও তরুণ অরোরাসহ তুরস্কের বেশ কজন জনপ্রিয় অভিনয়শিল্পী।

শুধু ছবিতে অভিনয়ের জন্যই নয়, নিজেকে ফিট রাখতে নিয়মিত শরীরচর্চা করেন বর্ষা। ক্যারিয়ারের শুরু থেকে গত ১০ বছরে তার শারীরিক গঠন সেভাবেই দেখা গেছে পর্দায়। সম্প্রতি তার শরীরচর্চার বেশ কয়েকটি স্থিরচিত্র প্রকাশ হয়েছে। সেগুলোতে দেখা গেছে কঠিন কিছু ব্যায়াম করছেন তিনি। এ প্রসঙ্গে বর্ষা বলেন, ‘শরীর ফিট রাখা আমার ছোটবেলার অভ্যাস। তখন হয়তো সেভাবে ব্যায়ামের প্রয়োজন হয়নি বা অনুষঙ্গও ছিল না।

এখন আল্লাহর রহমতে আমার বাসাতেই জিম আছে। নিয়মিত ব্যায়াম করি সেখানে। এ জন্য আমি ব্যক্তিগত ট্রেইনারও রেখেছি। আমি মনে করি, শুধু অভিনয়ের জন্যই নয়, শরীর সুস্থ রাখতে ব্যায়ামের কোনো বিকল্প নেই। বিশেষ করে এই মহামারিতে যত বেশি শরীরচর্চা করা যায়, ততই ভাইরাসের আক্রমণ থেকে সুরক্ষিত থাকা যাবে। এ ছাড়া ব্যায়াম শুধু শরীরই নয়, মনকেও প্রফুল্ল রাখে। সবার প্রতি অনুরোধ থাকবে, প্রতিদিন অন্তত ৩০ মিনিট হলেও শরীরচর্চা করুন। তা হলেই সুস্থ ও সবল থাকা সম্ভব।’

এস সি/০১ জুলাই

2021-07-01