Tuesday , 3 August 2021
Home / খবর / ভালোবাসার জন্য অস্ট্রেলিয়া ছাড়লেন লাক্সতারকা রাখি

ভালোবাসার জন্য অস্ট্রেলিয়া ছাড়লেন লাক্সতারকা রাখি


যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের টাইম স্কয়ারে লাক্স তারকা রাখি মাহবুবার সঙ্গে সাজ্জাদ হোসাইনের পরিচয় হয়। দুই বছর পর দুবাইয়ের পাম জুমেরাহতে বিয়ে করেন তারা। এবার স্বামীর জন্য অস্ট্রেলিয়া ছেড়েছেন মডেল রাখি মাহবুবা।

একসময় মডেলিং আর নাটকে অভিনয় করলেও পেশায় তিনি একজন প্রকৌশলী রাখি মাহবুবা। তার স্বামীও প্রকৌশলী, ব্যবসায়ের সঙ্গে যুক্ত আছেন সিঙ্গাপুরে।

রাখি নিজেই অস্ট্রেলিয়া ছাড়ার কথা জানিয়ে ফেসবুকে লেখেন, ৮ বছর অস্ট্রেলিয়ায় থাকার পর ছাড়ছি। ভালোবাসার জন্য, আমার সঙ্গী সাজ্জাদের জন্য। অনুগ্রহ করে আমাদের জন্য দোয়া করবেন।’

বাংলাদেশে জন্ম হলেও ছোটবেলা থেকে সাজ্জাদ সিঙ্গাপুরে থাকেন। তিনি সেখানকারই নাগরিক এবং সেখানেই ব্যবসা করেন। ১৯ মে সকালে দুবাইতে হট এয়ার বেলুনে তাঁদের আংটি বদল হয়েছে। বুধবার তার ডান হাতের অনামিকায় পরা আংটির ছবি ফেসবুকে প্রকাশ করেন রাখি।

রাখি মাহবুবা ২০১০ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন। বিপাশা হায়াতের রচনা এবং তৌকীর আহমেদ পরিচালিত ‘বিস্ময়’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ছোটপর্দায় অভিষেক ঘটে তার। এরপর বিজ্ঞাপনে কাজ করে আলোচনায় আসেন তিনি।

শুধু তাই নয়, ২০১৩ সালে চ্যানেল আই আয়োজিত রিয়েলিটি শো ‘হ্যান্ডসাম দি আলটিমেট ম্যান’ অনুষ্ঠানে উপস্থাপনা করে বেশ আলোচিত হন তিনি। ২০১৩ সালে প্রকৌশল বিষয়ে স্নাতক করার জন্য রাখি মাহবুবা পাড়ি জমান অস্ট্রেলিয়ায়। দেশটির পার্থের এডিথ কোয়ান ইউনিভার্সিটিতে (ইসিইউ) পুরকৌশলে স্নাতক করেন তিনি।

সূত্র: বিনোদন২৪.কম

2021-07-01