Saturday , 27 November 2021
Home / খবর / কোমর দুলিয়েই সামান্থা নিচ্ছেন দেড় কোটি রুপি

কোমর দুলিয়েই সামান্থা নিচ্ছেন দেড় কোটি রুপি


হায়দ্রাবাদ, ১৭ নভেম্বর – ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা আল্লু অর্জুনের পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। অ্যাকশন-ড্রামা ঘরানার এ সিনেমা পরিচালনা করছেন সুকুমার। এতে একটি আইটেম গান রাখার পরিকল্পনা করেছেন নির্মাতারা। আর এই গানে পারফর্ম করবেন সামান্থা রুথ প্রভু। এক গানের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী।

সূত্রের বরাত দিয়ে গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে পারফর্ম করার জন্য ১ কোটি ৫০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৭৩ লাখ ১৪ হাজার ২১৩ টাকা) পারিশ্রমিক নিচ্ছেন সামান্থা। খুব শিগগির গানটির শুটিং শুরু করবেন নির্মাতারা।

পরিচালক সুকুমার আগেও তার নির্মিত সিনেমায় আইটেম গান ব্যবহার করেছেন। যা দর্শকদের হৃদয় হরণ করেছে। তার একাধিক সিনেমার আইটেম গানে সামান্থা রুথ প্রভু, পূজা হেগড়ের মতো অভিনেত্রীদের দেখা গেছে। কিছু দিন ধরে গুঞ্জন উড়ছিল, সিনেমাটির আইটেম গানের জন্য আবেদনময়ী কোনো নায়িকা খুঁজছেন আল্লু অর্জুন ও সুকুমার। সর্বশেষ সামান্থাকে বেছে নিয়েছেন তারা।

সংবাদমাধ্যমটি আরো জানায়, ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে পারফর্ম করার জন্য সামান্থার সঙ্গে যোগাযোগ করেন পরিচালক সুকুমার। নির্মাতার প্রস্তাবে সম্মতি দিয়েছেন এই অভিনেত্রী। এর আগে ‘রাঙ্গাস্থালাম’ সিনেমায় সুকুমারের নির্দেশনায় কাজ করেছেন সামান্থা। এ সিনেমার আইটেম গানে পারফর্ম করেছিলেন পূজা হেগড়ে।

স্টাইলিশ অভিনেতা আল্লু অর্জুনের বিপরীতে এ সিনেমায় অভিনয় করছেন রাশমিকা মান্দানা। করোনা সংকটের পর গত ১০ নভেম্বর ভারতের গোদাবরী জেলার পূর্বে অবস্থিত মারেদুমিলি অরণ্যে সিনেমাটির শুটিং শুরু করেন নির্মাতা।

জানা গেছে, ‘পুষ্পা’ সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লু অর্জুনকে। এতে তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন দেবী শ্রী প্রসাদ।

সিনেমাটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন আল্লু অর্জুন। ৩৫ কোটি রুপি নিচ্ছেন তিনি। শুধু তাই নয়, সিনেমার লভ্যাংশের অংশীদারও থাকছেন এই অভিনেতা।

এন এইচ, ১৭ নভেম্বর





web hit counter