Saturday , 4 December 2021
Home / খবর / ‘মানিকে মাগে হিঠে’ গানে শ্রীলেখার নাচের ভিডিও ভাইরাল

‘মানিকে মাগে হিঠে’ গানে শ্রীলেখার নাচের ভিডিও ভাইরাল


কলকাতা, ১৭ নভেম্বর – সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এ মাধ্যমে ভক্তদের সঙ্গে নিয়মিত প্রশ্নোত্তর পর্বে অংশ নিয়ে থাকেন তিনি। তাদের নানা অনুরোধ রাখতেও দেখা গেছে এই অভিনেত্রীকে। এবার ভক্ত-অনুরাগীদের অনুরোধে ‘মানিকে মাগে হিঠে’ গানে নাচলেন শ্রীলেখা। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল।

মূল বিষয় হলো—সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন শ্রীলেখা। যেখানে তাকে গাইতে শোনা যায় ‘মানিকে মাগে হিঠে’ গানটি। এ সময়ে গানটির সঙ্গে নাচার অনুরোধ পান শ্রীলেখা। ওই সময়ে তিনি বলেন, ‘দেখি পারি কিনা!’ এরপর ৪৬ বছর বয়েসী শ্রীলেখা বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে গানটির সঙ্গে নেচে উঠলেন।

ইনস্টাগ্রামে পোস্ট করা এ ভিডিওতে দেখা যায়—বারান্দাময় শোভা পাচ্ছে বাহারি ফুলের গাছ। এ বারান্দায় ‘মানিকে মাগে হিঠে’ গানে নাচছেন শ্রীলেখা। তার পরনে লাল রঙের পোশাক। তাতে বেশ আবেদনময়ী লাগছে তাকে। পাশাপাশি ‘একজনে ছবি আঁকে এক মনে’ শিরোনামের লোকগীতি বেজে উঠে।

ভিডিওটি প্রকাশের পর অনেকেই তার পারফর্মের প্রশংসা করছেন। স্মিতা লিখেছেন, ‘খুব সুন্দর হয়েছে দিদি।’ সরকার নামে একজন লিখেছেন, ‘সত্যি অসাধারণ।’ আরেকজন লিখেন, ‘আপনি অনেকের অনুপ্রেরণা।’

এন এইচ, ১৭ নভেম্বর





web hit counter