Saturday , 4 December 2021
Home / খবর / পরিবার নিয়ে সিঙ্গাপুরের পথে, দোয়া চাইলেন ডিপজল

পরিবার নিয়ে সিঙ্গাপুরের পথে, দোয়া চাইলেন ডিপজল


ঢাকা, ১৮ নভেম্বর – চার বছর আগে হৃদরোগের সমস্যার কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা করান ঢাকাই ছবির প্রতাপশালী অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। সে সময় তার হার্টে রিং পরান চিকিৎসকরা। সুস্থ হয়ে দেশে ফেরার পর এই হাসপাতালে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান তিনি।

তবে করোনা সংকটের কারণে গত দুই বছর চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যেতে পারেননি ডিপজল। এখন পরিস্থিতি মোটামুটি স্বাভাবিক হওয়ায় পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে রওনা দিয়েছেন এই অভিনেতা।

বুধবার (১৭ নভেম্বর) রাত ১১টার পর ফেসবুকে পরিবারের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে সিঙ্গাপুরে যাওয়ার খবর জানান ডিপজল। তিনি লিখেছেন, ‘পরিবার নিয়ে সিঙ্গাপুরে যাচ্ছি, তারপর ব্যাংককে মেডিকেল চেকআপ করে দেশে ফিরবো। সবাই আমার জন্য দোয়া করবেন।’

গেলো মাসের একইদিনে (১৭ অক্টোবর) ডিপজল জানিয়েছিলেন অজানা কারণে আটকে আছে তার ভিসা। তখন তিনি গণমাধ্যমকে বলেছিলেন, ‘ভিসার জন্য আবেদন করেছি। তবে ভিসা পেতে দেরি হচ্ছে। কেন দেরি হচ্ছে, বুঝতে পারছি না। করোনা পরিস্থিতির কারণে এটা হওয়া অস্বাভাবিক কিছু না। করোনার দুই ডোজ টিকাও নিয়েছি। আশা করি, সিঙ্গাপুর অ্যাম্বাসি দ্রুতই আমাকে ভিসা দিয়ে সহযোগিতা করবেন।’

তিনি আরও বলেছিলেন, ‘আমি সিঙ্গাপুরেই চেকআপ করাতে চাই। সেখানকার চিকিৎসা প্রক্রিয়া আমার ভালো লেগেছে। তারা খুব ভালো চিকিৎসা করেছেন। এখন আমার জরুরি চেকআপ করা প্রয়োজন।’ অবশেষে আজ তিনি সিঙ্গাপুরের পথে।

এন এইচ, ১৮ নভেম্বর





web hit counter