Saturday , 4 December 2021
Home / খবর / ‘অস্বস্তিকর চুমু’ নিয়ে মুখ খুললেন রানী-সাইফ

‘অস্বস্তিকর চুমু’ নিয়ে মুখ খুললেন রানী-সাইফ


মুম্বাই, ১৮ নভেম্বর – বলিউডের আলোচিত তারকা জুটি সাইফ আলী খান ও রানী মুখার্জি। ক্যারিয়ারে অনেক সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন তারা। এর মধ্যে অন্যতম ‘হাম তুম’ সিনেমা। ২০০৪ সালে মুক্তি পায় এটি। এর সূচনা সংগীতে রানী-সাইফের চুম্বন দৃশ্যে রয়েছে। কিন্তু এই চুম্বন দৃশ্যে অভিনয় করা মোটেও সহজ ছিল না তাদের জন্য। বিশেষ করে ঘোর অনীহা ছিল রানীর। দীর্ঘ ১৭ বছর পর সেই গল্প বললেন পর্দার এই প্রেমিক জুটি।

আগামীকাল (১৯ নভেম্বর) মুক্তি পাবে ‘বান্টি আউর বাবলি-টু’ সিনেমা। এর মাধ্যমে আবারো পর্দায় হাজির হতে যাচ্ছেন রানী মুখার্জি ও সাইফ আলী খান। বরুণ ভি শর্মা পরিচালিত এ সিনেমার মুক্তি উপলক্ষে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তারা। এ সময় সেই চুম্বন দৃশ্য নিয়ে কথা বলেন এই যুগল।

চুম্বন দৃশ্যের শুটিং যেদিন ছিল সেদিন একই গাড়িতে সেটে যান রানী-সাইফ। এদিন সকালে সেটে যাওয়ার সময়ে কুশল বিনিময় ও নানা বিষয়ে সাইফের সঙ্গে কথা বলতে থাকেন রানী মুখার্জি। খানিক পরেই আসল বিষয়ের অবতারণা করেন রানী।

সাইফের কাছে রানী আবদার করে বলেন, ‘তুমি বলে দাও যে চুম্বন দৃশ্যে অভিনয় করতে চাও না।’ কিন্তু নায়ক সাইফ আলীর সোজা সাপ্টা জবাব—‘না, আমি এসব করতে পারব না। আমাকে আমার বস নির্দেশ দিয়েছেন।’ রানী বলেন, ‘আমার মনে হয় না যে আমি পর্দায় চুমু খেতে সাবলীল।’ এর পরেও আরো দু’একবার বোঝানোর পর রানী রাজি হন, তবে প্রবল অনিচ্ছা নিয়ে!

আড্ডা চলাকালে হেসে লুটোপুটি খান সাইফ-রানী। এ সময় সাইফ বলেন, ‘পরে আমরা যে চুমু খেলাম, তা ভারতের চলচ্চিত্রের ইতিহাসে সব থেকে খারাপ।’ রানীর দাবি—‘আমি খুবই অস্বস্তি বোধ করছিলাম।’ সাইফ বলেন, ‘তুমি অস্বস্তিতে ছিলে বলে আমারও অস্বস্তি হচ্ছিল।’

এন এইচ, ১৮ নভেম্বর





web hit counter