Thursday , 2 December 2021
Home / খবর / নিজেকে সবচেয়ে ভাগ্যবান বললেন অঙ্কুশ, কিন্তু কেন?

নিজেকে সবচেয়ে ভাগ্যবান বললেন অঙ্কুশ, কিন্তু কেন?


কলকাতা, ১৯ নভেম্বর – অঙ্কুশ হাজরা অভিনয় দিয়ে সবাইকে ছাড়িয়ে যাচ্ছেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার ছবি ‘এফ.আই.আর’। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি পছন্দও করেছে দর্শক। এরই মাঝে রাজা ছন্দের ছবি শুট করতে গিয়েই পায়ে চোট পান অভিনেতা। কিন্তু দমে থাকার পাত্র তিনি নন।

সেই চোট নিয়েই চালিয়ে গিয়েছেন শুটিং। পাশাপাশি ‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালকের ভূমিকাতেও দর্শকের মন জয় করেছেন তিনি। কিন্তু আপাতত শুটিং ছেড়ে পার্টিমুডে অভিনেতা। সম্প্রতি বান্ধবী ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়ে গোয়া পাড়ি দিয়েছেন তিনি।

তবে শুধুমাত্র ঘোরাঘুরি নয়, বন্ধু পূজা বন্দ্যোপাধ্য়ায়ের বিয়েতে গোয়া উড়ে গেছেন তিনি। লকডাউনের শুরুতেই রেজিস্ট্রি করে বিয়ে করেছিলেন পূজা। এরপর একেবারে সনাতনী মতে বিয়ে করার পরিকল্পনা থাকলেও করোনা অতিমারির কারণে তা সম্ভব হয়ে ওঠেনি।

এরই মাঝে মা হয়েছেন পূজা। ছেলে কোলে নিয়েই এবার বিয়ের পিঁড়িতে হাজির নায়িকা। সেই বিয়েতে সামিল হয়েছেন অঙ্কুশ, ঐন্দ্রিলা, অনীক ধর। তাদের ছবিতে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। সেখানেই ঐন্দ্রিলা ও পূজাকে সঙ্গে নিয়ে একটি ছবি তুলেছেন অঙ্কুশ আর ছবির ক্যাপশনে লিখেছেন ‘এই বছরের সবচেয়ে ভাগ্যবান পুরুষ…।’

দুই সুন্দরী নায়িকাকে সঙ্গে নিয়ে মজা করেই এই কথা বলেছেন তিনি। মঙ্গলবার ঐন্দ্রিলার সঙ্গে একটি ছবি পোস্ট করে অভিনেতা লিখেছিলেন, ঐন্দ্রিলার সঙ্গে তিনি বর কনে অর্থাৎ কুণাল বর্মা ও পূজা বন্দ্য়োপাধ্যায়ের সঙ্গে প্রতিযোগিতায় প্রতিদ্বন্দ্বিতা করছেন। ঐন্দ্রিলাকে নিজের অর্ধাঙ্গিনী বলে সম্বোধন করেন ঐ পোস্টে।

এম এস, ১৯ নভেম্বর





web hit counter