Monday , 26 July 2021
Home / খবর / আমার স্ত্রী বলে আমি নাকি তার বাচ্চার বাবা হওয়ার যোগ্য না: নোবেল

আমার স্ত্রী বলে আমি নাকি তার বাচ্চার বাবা হওয়ার যোগ্য না: নোবেল


ঢাকা, ০২ জুলাই – বাবা হওয়ার খবর প্রকাশ করেও বিতর্কে জড়িয়েছেন বাংলাদেশের সংগীত শিল্পী মইনুল আহসান নোবেল (Mainul Ahsan Nobel)। সোশ্যাল মিডিয়ায় কার্যত বিস্ফোরক মন্তব্য করেছেন নোবেলের স্ত্রী সালসাবিলা। এবার পালটা দিলেন শিল্পী। তুলে ধরলেন নিজের অসহয়তা। জানালেন, মিথ্যে নয়, বরং স্ত্রীর থেকে লক্ষণ জানতে পেরেই আনন্দে বাবা হওয়ার সুখবর পোস্ট করেছিলেন তিনি। পরবর্তীতে যার জন্য তাঁকে হুমকির মুখেও পড়তে হয়েছে বলেই অভিযোগ।

এদিন ফেসবুকে বিতর্কিত সংগীত শিল্পী নোবেল লিখেছেন, “বাবা হওয়ায় খবর ফেসবুকে পোস্ট করার কিছুক্ষণের মধ্যে আমার স্ত্রী, সালসাবিল আমাকে ফোন করে গর্ভপাত করে ফেলার হুমকি দেয়। কারণ, আমি নাকি তাঁর বাচ্চার বাবা হওয়ার যোগ্য নই। আমার অনেক হেটার্স! অনেক বিতর্ক আমাকে নিয়ে। ব্যাংক ব্যালেন্স এই মুহূর্তে একটু কম। কারণ, আমাদের শিল্পীদের গত বছর মার্চ থেকে অনুষ্ঠান বন্ধ। তাছাড়া দুজন প্রাপ্তবয়ষ্ক ছেলে-মেয়ে স্বসম্মতিতে বিয়ে করেছি, তাই আমার স্ত্রীর বাপেরবাড়ি কোনওভাবেই আমাদের বিয়ে টিকতে দেবে না। এমনকী আমার ঘরের তালা ভেঙে ঢুকে ভয় দেখানোর চেষ্টা করা হয়েছে।”

তিনি আরও লেখেন, “স্ত্রীর মেডিক্যাল টেস্ট করবার আগেই আনন্দে উৎফুল্ল হয়ে ফেসবুকে জানিয়েছিলাম। রিপোর্ট হয়তো পজিটিভই আসতো। তবে জানি না, এতক্ষণে আমার বাচ্চাটি জীবিত আছে নাকি ওর মা-ই ওকে খুন করেছে। তবে কয়েকটি মাস পর যে শিশু বা ফেরেস্তা পৃথিবীর আলো দেখতো, আমার প্রাণ চলে গেলেও আমি তার প্রাণহানি হতে দিতাম না।” এদিন স্ত্রীর সঙ্গে সম্পর্ক নিয়েও আফসোস করেছেন নোবেল। লিখেছেন, “আমি তো আমার স্ত্রীর কোনও সন্ধানই জানি না। কোথায় থাকে, কার সঙ্গে থাকে, কী করে, কী পরে, কী খায়? কিছুই জানি না। এই ১.৫ বছরের বৈবাহিক জীবনে আমার সঙ্গে ও খুব অল্প সময়ই ছিল। কারণ, সে তার পড়ালেখা এবং তার বাবা-নানু-খালা-বোনদের নিয়ে ব্যস্ত থাকে। সংসারটা এখনও আমার করা হয়নি। হয়তো হবে একদিন।” একের পর আক্রমণ-পালটা আক্রমণে অনেকেরই ধারণা, ভাঙতে চলেছে নোবেলের সংসার।

এন এইচ, ০২ জুলাই

2021-07-03