Thursday , 2 December 2021
Home / খবর / মাতাল অবস্থায় শুটিং সেটে ভিকি!

মাতাল অবস্থায় শুটিং সেটে ভিকি!


মুম্বাই, ২০ নভেম্বর – বলিউডের এ সময়ের জনপ্রিয় অভিনেতা ভিকি কৌশল। তুখোড় অভিনয়ে জিতে নিয়েছেন জাতীয় পুরস্কারও। উপহার দিয়েছেন ‘উরি’, ‘মাসান’, ‘সাঞ্জু’, ‘সর্দার উধম’-এর মতো সিনেমা। তার গ্রহণযোগ্যতা নিয়ে এখন আর বাড়িয়ে বলার প্রয়োজন নেই।

ভিকি আগে থেকে বলে আসছিলেন, তিনি মেথড অ্যাক্টিং করেন না। মেথড অ্যাক্টিং হলো, যেই চরিত্রে অভিনয় করতে হবে, সেটা নিজের জীবনে প্রয়োগ করে বাস্তবিকভাবে অনুভব করা। অতঃপর সেটা ক্যামেরার সামনে ফুটিয়ে তোলা। ভিকি সাধারণভাবেই অভিনয় করেন।

তবে এবার এক ব্যতিক্রম তথ্য জানালেন অভিনেতা। মদ খাওয়ার দৃশ্যের জন্য তিনি মেথড অ্যাক্টিংয়ের আশ্রয় নেন। অর্থাৎ কোনো সিনেমায় যখন তাকে মদ খেতে হয়, মাতালের দৃশ্যে অভিনয় করতে হয়, তখন তিনি শুটিংয়ের আগে মদ খেয়ে নেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি বলেন, ‘একমাত্র মদ্যপ হওয়ার দৃশ্যে আমি মেথড অ্যাক্টিং করি। ওই সব দৃশ্য বিশ্বাসযোগ্য করে তুলতে পারব না। বারবার মনে হবে প্রতিটি শটে আমাকে একই রকম নেশাগ্রস্ত লাগছে তো! ওই দৃশ্যের ইমোশন তাহলে আর ফুটিয়ে তুলতে পারব না। সাধারণত সিনেমায় মদ্যপানের দৃশ্যগুলি ভীষণ ইমোশনাল হয়। তাই যদি আমি সত্যিই মদ্যপান করে ওই দৃশ্যগুলিতে অভিনয় করি, তাহলে কেউ কোনও প্রশ্ন তুলতে পারবে না।’

ঠিক কী পরিমাণ মদ খেয়ে শুটিং করেন ভিকি? এ প্রশ্নের জবাবে অভিনেতা বলেন, “সেটা নির্ভর করে। আমি পঞ্জাবি। ফলে মদ্যপান নিয়ে কোনও চিন্তা নেই। ‘মনমর্জিয়া’র সময়ে যেমন দেশি মদ খেয়েছিলাম। আবার ‘সর্দার উধম’র জন্য সিঙ্গল মল্ট। কিন্তু তাই বলে ভাববেন না অভিনয়ের সময়ে কোনও হুঁশ থাকে না। মদ্যপান করলেও প্রতিটি দৃশ্যে আমি ভীষণভাবে সজাগ থাকি, দারুণ এনজয় করি। তবে চরিত্রের প্রয়োজনে মদ্যপানের পরিমাণ এবং মদের ধরণ বদলে যায়।”

প্রসঙ্গত, ভিকি কৌশল বর্তমানে বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত আছেন। সুপারস্টার অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে বিয়ে করতে চলেছেন এ তরুণ। আগামী ডিসেম্বরেই অনুষ্ঠিত হবে তাদের বিয়ে। ইতোমধ্যে বিয়ের সাজসজ্জা, দাওয়াত লিস্ট, ভেন্যু প্রস্তুত হয়ে গেছে।

এন এইচ, ২০ নভেম্বর





web hit counter