Thursday , 29 July 2021
Home / খবর / বহুদিন পর গানে প্রমিথিউসের বিপ্লব (ভিডিও)

বহুদিন পর গানে প্রমিথিউসের বিপ্লব (ভিডিও)


ঢাকা, ০৩ জুলাই – প্রমিথিউস ব্যান্ডের অন্যতম সদস্য ও তারকা শিল্পী বিপ্লব এখন স্বপরিবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্সে থাকেন। বড় ছেলে আদিব সেখানকার একটি স্কুলে টেনথ গ্রেডে আর মেয়ে তটিনী নাইনথ গ্রেডে পড়ে। ছোট ছেলে অ্যারন পড়ে কিন্ডারগার্টেনে।

নব্বই দশকে সাড়া জাগানো ব্যান্ডদল প্রমিথিউস এখন অনেকটাই নিশ্চুপ। কথায় কথায় গত বছর বিপ্লব জানান, নিউইয়র্কে তিনি এখন ট্যাক্সি সার্ভিসের কাজ করছেন। অবসর পেলেই গানের সুরে মেতে ‌ওঠেন এই তারকা। বিপ্লব ভক্তদের জন্য সুখবর হচ্ছে, বহুদিন পর নতুন গান প্রকাশ করছেন বিপ্লব। গানের শিরোনাম ‘পাখি’।

‘চাইলে আমি পাখি হয়ে যাই/ চাইলে আবার দূরে সরে যাই/ ইচ্ছে হলেই স্বপ্ন হবো/ তোমার চোখের তারায় আলো ছড়াবো’ কথার গানটি লিখেছেন রাজু চৌধুরী ও বিপ্লব। সুর ও সংগীত করেছেন বিপ্লব নিজেই। আর গানটি প্রকাশ হয়েছে শিল্পী নিজস্ব ইউটিউব চ্যানেল ‘বিপ্লব প্রো’তে।

বিপ্লব বলেন, ‘প্রবাসে থেকেও শ্রোতাদের কথা ভুলে থাকতে পারি না। যখনই সময় পাই নতুন গানের আয়োজন করার চেষ্টা করি। সেই চেষ্টা থেকেই “পাখি” গানটি। এটি রক ধাঁচের গান হলেও এতে মেলোডির ছোঁয়া আছে, যা অনেকের ভালো লাগবে বলেই আশা করি।’

এন এইচ, ০৩ জুলাই

2021-07-03