Thursday , 5 August 2021
Home / খবর / পরমব্রত সংসারী হচ্ছেন কবে? – Binodonnews24

পরমব্রত সংসারী হচ্ছেন কবে? – Binodonnews24


কলকাতা, ০৩ জুলাই – প্রেম নিয়ে লুকোচুরি নেই কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের। দীর্ঘদিন নেদারল্যান্ডের বান্ধবী ইকার সঙ্গে প্রেম চলছে অভিনেতার। কিন্তু প্রেমিকাকে ঘরের বধূ করছেন কবে?

এমন প্রশ্নে বছর দুই আগে গুঞ্জন উঠেছিল গেল ২০২০ সালেই গাঁটছড়া বাঁধবেন পরমব্রত। কিন্ত সেই খবর উড়িয়ে দিয়ে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, কাজের জন্য দম ফেলার সময় নেই। বিয়ের খবর ভিত্তিহীন, চূড়ান্ত বেসলেস।

করোনার এই সময়েও যেন কাজের জন্য দম ফেলার সময় পাচ্ছেন না পরমব্রত চট্টোপাধ্যায়। সপ্তাশ্ব বসুর ‘জতুগৃহ’ সিনেমায় কাজ করছেন, বাংলার পাশাপাশি বলিউডেও কাজ রয়েছে।

কাজ করতে করতে বয়স ৪০ ছুঁয়েছে, তাহলে বিয়েটা? কলকাতার আনন্দবাজার পত্রিকার এমন প্রশ্নে পরমব্রত উত্তরটা দিয়েছেন বেশ কৌশলে। বলেছেন, ‘আমার মতো সংসারী খুব কম পাবেন। নিজের মতো করে ঘোরতর সংসারী আমি। আমার সংসারকে ভীষণ ভালবাসি, যত্নও করি। বাড়িতে আমার সঙ্গে আমার প্রিয় কয়েক জন থাকেন। কিছু কাছের বন্ধু আছেন। যাঁদের সঙ্গে নিজের সুখ-দুঃখ ভাগ করে নিতে পারি। এটা কম কিছু? হয়তো এর বাইরেও কিছু আছে। বাকিটা সত্যিই ব্যক্তিগত…।’

পড়াশোনা করতে গিয়েছিলেন পরমব্রত সেখানেই ইকার সঙ্গে তার পরিচয় হয়। এরপর তাদের মধ্যে ভালো বন্ধুত্ব গড়ে উঠে। তারপর প্রেম। ইকা পেশায় শল্য চিকিৎসক।

এম ইউ/০৩ জুলাই ২০২১

2021-07-03