Tuesday , 3 August 2021
Home / খবর / এখন কেউ সিনেমা দেখে- প্রশ্ন অভিনেতা ড্যানিরাজের

এখন কেউ সিনেমা দেখে- প্রশ্ন অভিনেতা ড্যানিরাজের


ঢাকা, ০৩ জুলাই – ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের ব্যস্ত অভিনেতা ড্যানিরাজ। বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। তবে এখন তিনি নাটকে নিয়মিত হচ্ছেন বলে জানান এই অভিনেতা।

এর কারণ জানতে চাইলে ড্যানিরাজ বলেন, ‘চলচ্চিত্র এখন কেউ দেখে? সিনেমা হলে এখন দর্শক যায় না। যে সিনেমায় কাজ করি সেটাই ফ্লপ। করোনার কারণে মানুষ এখন ঘরে থাকেন। ঘরে বসে ইউটিউব বা ওটিটি প্ল্যাটফর্মে নাটক দেখেন। আমি দর্শকদের মাঝে থাকতে চাই। তাই নাটকে অভিনয় শুরু করেছি।’

তিনি আরো বলেন, ‘অভিনেতা ও পরিচালক হাসান জাহাঙ্গীর ভাই আমাকে নাটকে সুযোগ দিয়েছেন। তাকে অসংখ্য ধন্যবাদ। তার ‘চাপাবাজ’ ধারাবাহিকে কাজ করছি। চলচ্চিত্রের বাজার মন্দা হলেও কিছু কাজ হচ্ছে। কিছু অফার ছিল, সবগুলো ছেড়ে দিয়েছি। নাটকে মনোযোগী হচ্ছি।’

নাটকে নিজের চরিত্র প্রসঙ্গে ড্যানিরাজ বলেন, আমি নেগেটিভ চরিত্র করছি। এতে আমার নাম ডিমরাজ। মজার একটি চরিত্র। হাসির নাটক। দর্শক আনন্দ পাবেন।

ছয়শ পর্বের এই ধারাবাহিক বৈশাখী টেলিভিশনে প্রচার করা হচ্ছে। নাটকটি রচনা ও পরিচালনা করেন হাসান জাহাঙ্গীর।

‘দিওয়ানা মন’, ‘ঢাকা টু বোম্বে’, ‘জীবনে তুমি মরণে তুমি’, ‘তুমি কি সেই’, ‘বাবার জন্য যুদ্ধ’, ‘রাজধানীর রাজা’, ‘বাদশা ভাই এলএলবি’, ‘লাল বাদশা’, ‘শান্ত কেন মাস্তান’, ‘আজকের সন্ত্রাসী’, ‘শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন ড্যানিরাজ।

এম এউ, ০৩ জুলাই

2021-07-03