Tuesday , 27 July 2021
Home / খবর / জেদী মেয়ে বিপাশা কবির – Binodonnews24

জেদী মেয়ে বিপাশা কবির – Binodonnews24


ঢাকা, ০৩ জুলাই – বিপাশা কবির আইটেম গানে দর্শক মাতালেও নায়িকা হিসেবেও পরিচিতি রয়েছে তার। একসঙ্গে তিনটি সিনেমার শুটিং করছেন তিনি। এর মধ্যে ‘জেদী মেয়ে’র ক্যামেরা ক্লোজ হয়েছে বলে জানা গেছে।

রেজা হাসমত পরিচালিত এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে বিপাশাকে দেখা যাবে। গত ২৬ ফেব্রুয়ারি থেকে সিনেমার দৃশ্যধারণ শুরু হয়। শাপলা মিডিয়ার প্রযোজনায় এতে বিপাশার বিপরীতে অভিনয় করেছেন সাইফ খান।

সিনেমা প্রসঙ্গে বিপাশা বলেন, ‘একসঙ্গে দুটি সিনেমার কাজ শেষ করেছি। ‘জেদী মেয়ে’র শুটিং শেষ হয়েছে আগেই। ৩০ জুন এর ডাবিংও শেষ করেছি। এর আগে আকাশ আচার্য্য পরিচালিত ‘পরাণে পরাণ বান্ধিয়া’ সিনেমার শুটিং শেষ করি। দুটি সিনেমার গল্পই সুন্দর।’

বিপাশা আরো বলেন, ‘জেদী মেয়ে’ সিনেমায় যেহেতু আমিই জেদী মেয়ে, তাই চরিত্রটি গুরুত্বের সঙ্গে করেছি। একসঙ্গে দুটি সিনেমায় কাজ করতে গিয়ে অভিনয়ে নিজেকে আরও সমৃদ্ধ করার চেষ্টা করেছি। এ জন্য ধন্যবাদ শাপলা মিডিয়াকে, চলচ্চিত্রের দুঃসময়ে যারা ইন্ডাস্ট্রি চাঙ্গা করার চেষ্টা করছেন।’

এই দুটি সিনেমার পাশাপাশি বিপাশা কবির ইতোমধ্যে ‘সোলমেট’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। এতে বিপাশার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাঞ্জু জন।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে একটি সিনেমার আইটেম গানের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন বিপাশা কবির। তার পারফরম্যান্স নজরকাড়ে চলচ্চিত্র সংশ্লিষ্টদের। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। ২০১৬ সালে ‘গুন্ডামী’ সিনেমায় নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন বিপাশা। এরপর বাপ্পির বিপরীতে ‘বাজে ছেলে-দ্য লোফার’, সাইমন সাদিকের বিপরীতে ‘খাস জমিন’ শাহরিয়াজের বিপরীতে ‘ক্রাইম রোড’ সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেন তিনি।

এন এইচ, ০৩ জুলাই

2021-07-04