Tuesday , 27 July 2021
Home / খবর / আমির-কিরণের বিচ্ছেদের নেপথ্যে কি ফাতিমা সানা?

আমির-কিরণের বিচ্ছেদের নেপথ্যে কি ফাতিমা সানা?


মুম্বাই, ০৪ জুলাই – বোমা ফাটালেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। স্ত্রী কিরণ রাওকে সঙ্গে নিয়ে এক যৌথ বিবৃতিতে তিনি জানিয়ে দিলেন তারা ১৫ বছরে দাম্পত্যে ইতি টানতে চলেছেন। আমির ও কিরণের বিবাহবিচ্ছেদের খবর পাওয়ার পর স্বভাবতই বলিউডে শুরু হয়েছে জোর জল্পনা। কী কারণে ১৫ বছর পর কিরণ ও আমির এ সিদ্ধান্ত নিলেন? সবাই আঙুল তুলছেন ‘দঙ্গল’ ছবির অভিনেত্রী ফাতিমা সানা শেখের দিকে! ফাতিমার প্রতি আমিরের দুর্বলতাই নাকি এ বিচ্ছেদের কারণ। তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন নতুন নয়।

২০১৬ সালে মুক্তি পায় আমিরের ‘দঙ্গল’ ছবি। এ ছবিতে ফাতিমাকে সুযোগ দেন আমির। তার পর বলিউডের নানা পার্টিতে আমিরের সঙ্গে দেখা যেত ফাতিমাকে। হাতে হাত দিয়ে মুম্বাইয়ের বহু জায়গাতেই ঘুরে বেড়াতে দেখা গিয়েছে তাদের। এ খবর কিরণ রাওয়ের কানেও গিয়ে পৌঁছায়। তবে এ গুঞ্জন আরও বেড়ে যায়, বহু প্রযোজক ও পরিচালককে আমির নিজে ফোন করে ফাতিমাকে সুযোগ দেওয়ার কথা বলায়।

ধারণা করা হচ্ছে, ফাতিমার প্রতি আমিরের এ প্রেমই ধীরে ধীরে কিরণ রাওয়ের সংসারে আগুন লাগায়। আর যার ফল এ বিবাহবিচ্ছেদ। আমির এ ব্যাপারে মুখ না খুললেও এক সাক্ষাৎকারে ফাতিমা বলেছিলেন, ‘আমিরকে আমার ভালো লাগে। কিন্তু আমাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। বরং আমিরকে আমি মেন্টর মনে করি। এ গুঞ্জন একেবারেই ঠিক নয়।’ কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের ঘোষণার সঙ্গে সঙ্গে অনেকেই আমিরের পুরনো প্রেম নিয়ে মাতামাতি করছেন। তুলে আনছেন প্রথম স্ত্রী রিনা দত্তের কথা। কিরণের সঙ্গে প্রেমে পড়েই রিনার সঙ্গে সম্পর্ক ভেঙেছিলেন আমির। সেই একই ফর্মুলা মেনে এবার কিরণে ক্ষেত্রে কি ফাতিমার প্রেমকেই বেছে নিলেন আমির!

এন এইচ, ০৪ জুলাই

2021-07-04