Thursday , 29 July 2021
Home / খবর / সুখবর দিলেন সন্দীপ্তা সেন

সুখবর দিলেন সন্দীপ্তা সেন


কলকাতার জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী সন্দীপ্তা সেন। দীর্ঘদিন ধরে ছোট পর্দায় দেখা নেই তার। ফলে তার আপকামিং প্রজেক্ট নিয়ে বেশ কৌতুহলী সবাই।

জানা গেছে, আপাতত ছোটপর্দা থেকে বিরতি নিয়ে বড়পর্দায় এন্ট্রি নিতে চলেছেন এই টলি সুন্দরী।

পরিচালক মৈনাক ভৌমিকের একান্নবর্তী ছবিতে দেখা যাবে সন্দীপ্তা সেনকে। এটাই তার ডেবিউ ফিল্ম হতে চলেছে। ফলে দর্শকদের পাশাপাশি সন্দীপ্তা নিজেও খুব আনন্দিত। একান্নবর্তীর সঙ্গে তার প্রথম সিরিয়াল দূর্গার একটি যোগসূত্র রয়েছে।

ছোটপর্দার অন্যতম সফল এই ধারাবাহিকের মাধ্যমে ১৫ বছর আগে অভিনয় জগতে পা রেখেছিলেন লাস্যময়ী। আর চলতি বছরের ৮ জুলাই থেকে বড় পর্দার জন্য কাজ শুরু করছেন তিনি। সুতরাং তার কাছে এই জুলাই মাসটা বেশ লাকি, তা মনেপ্রাণে মানেন সন্দীপ্তা।

আরও খবর হলো এই মৈনাক ভৌমিকের একান্নাবর্তীতে সন্দীপ্তা ছাড়াও অভিনয় করছেন অপরাজিতা আঢ্য, অলোকানন্দা রায়, সৌরসেনী মিত্র এবং অনন্যা সেনের মতো তারকারা।

এই সিনেমাতে সন্দীপ্তা সেন নিজের চরিত্রেই অভিনয় করছেন। অর্থাৎ চরিত্রটির নাম সন্দীপ্তা সেন, সেও টেলিভিশনের অভিনেত্রী ছিলেন এবং বর্তমানে একটি ওয়েব সিরিজে কাজ করছেন।

তিনি বলেছেন, ‘ফিল্মটিতে দূর্গা পুজোর গুরুত্বপূর্ণ অংশ। কারণ এই পুজোর মাধ্যমে একটি পরিবারকে জোড়া লাগানোর চেষ্টা করা হবে। পরিবার কোনও না কোনও কারণে আলাদা হয়েছে, তবে বিস্তারিত জানতে গেলে অপেক্ষা করতে হবে ছবিটি রিলিজ হওয়া পর্যন্ত’।

সূত্র: বিনোদন২৪.কম

2021-07-05