Saturday , 24 July 2021
Home / খবর / এবার প্রযোজনায় আলিয়া

এবার প্রযোজনায় আলিয়া


অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে এবার নাম লেখালেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ‘ডার্লিং’ সিনেমায় সহ-প্রযোজক হিসেবে কাজ করছেন আলিয়া। ছবিটি নির্মিত হচ্ছে শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্টের প্রযোজনায়। এর সহ-প্রযোজক আলিয়া।

শনিবার ইনস্টাগ্রামে কয়েকটি সাদাকালো ছবি পোস্ট করেছেন আলিয়া। ভ্যানিটি ভ্যানে বসে আছেন, হাতে স্ক্রিপ্ট। শটের আগে মনোযোগ দিয়ে সংলাপে চোখ বুলিয়ে নিচ্ছেন। ছবিগুলো ‘ডার্লিং’ সিনেমার। শনিবার থেকে শুরু হয়েছে ছবির শুটিং।

এর ক্যাপশনে আলিয়া লেখেন, প্রযোজক হিসাবে আমার ডেবিউ হল। নার্ভাস বোধ করছি, অস্থির হচ্ছি মানে ছবিটা নিয়ে আমি সত্যিই সিরিয়াস।

তিনি আরো বলেন, আমি সারারাত ধরে স্বপ্ন দেখি যে আমি সংলাপের লাইন ভুলে গিয়েছি, হড়বড় করি, এদিন সময়ের ১৫ মিনিট আগে সেটে চলে এসেছি, দেরি করে সেটে ঢোকার ভয়ে। আশা করব যে এই অনুভূতি কখনই আমার যাবে না, আর চলে যাওয়াটা উচিতও নয়।

এক মা ও মেয়ের গল্প ‘‌ডার্লিং’‌। বিভিন্ন ধরনের মজার দৃশ্য শুটিং করা হবে মুম্বাই শহরের মধ্যেই। ‘ডার্লিং’র পরিচালক জেসমিত কে রিন। এটা তার প্রথম সিনেমা। এতে আরও অভিনয় করছেন শেফালি শাহ, বিজয় ভার্মা ও রোশান ম্যাথুউ।

সূত্র: বিনোদন২৪.কম

2021-07-05