Saturday , 4 December 2021
Home / খবর / আবার শুরু হলো ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার শুটিং

আবার শুরু হলো ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার শুটিং


চিত্রনায়ক, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল। গত সেপ্টেম্বরে তার নতুন সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’ নির্মাণের ঘোষণা দেন। যেখানে তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষাকে মূল ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বলে জানান সিনেমাটির অন্যতম প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল।

অক্টোবরে শুরু হয় সিনেমার শুটিং। প্রথম লটের কাজ শেষ করে এখন চলছে সিনেমাটির দ্বিতীয় ধাপের দৃশ্যধারণ। চলতি সপ্তাহে ঢাকার পাশেই শুরু হয়েছে সিনেমার শুটিং। অনন্ত জলিল তার ফেসবুক পেজে সিনেমাটি নিয়ে নিয়মিতই আপডেট জানাচ্ছেন। স্থিরচিত্র এবং ভিডিও পাওয়া যাচ্ছে পেজটিতে।

সেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী বর্ষা শাড়ি পরে মাথায় ঘোমটা টেনে মঞ্চে ভাষণ দিচ্ছেন। কখনও আবার জনসমাগমের মতো অনেক মানুষের মধ্য দিয়ে হেঁটে যাচ্ছেন। সিনেমায় অনন্তও আছেন। তাকে দেখা যাবে নেত্রীর দেহরক্ষী হিসেবে।

অনন্ত তার ভেরিফায়েড ফেসবুকে লিখেছেন, ‘চলছে নেত্রী: দ্য লিডার চলচ্চিত্রের শুটিং আমাদের এই চলচ্চিত্রে অভিনয় করছেন কয়েকজন ভারতীয় স্বনামধন্য অভিনেতা। ইতোমধ্যে প্রদীপ রাওয়াত বাংলাদেশে চলে এসেছেন এবং দ্বিতীয় ধাপের শুটিংয়ে তিনি যুক্ত হয়েছেন।’

সম্প্রতি রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে এক অনুষ্ঠানের মাধ্যমে তাদের নতুন সিনেমা ‘দিন দ্য ডে’র পোস্টার উন্মোচন ও আগামী ২৪ ডিসেম্বর মুক্তির তারিখ ঘোষণা করেন অনন্ত জলিল।

অর্থসূচক/এমএস


সূত্র: অর্থসূচক





web hit counter