Thursday , 5 August 2021
Home / খবর / বাবার বিবাহবিচ্ছেদ নিয়ে যা বললেন মেয়ে ইরা

বাবার বিবাহবিচ্ছেদ নিয়ে যা বললেন মেয়ে ইরা


মুম্বাই, ০৫ জুলাই – দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন বলিউড অভিনেতা আমির খান ও তার স্ত্রী কিরণ রাও। গত শনিবার তারা বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন।

আমির-কিরণের বিচ্ছেদ নিয়ে চুপ অভিনেতার প্রথম স্ত্রী রিনা দত্ত। তবে রবিবার ইনস্টাগ্রামের দেওয়ালে ইরা খানের পোস্ট ঘিরে হইচই পড়ে যায়। আমির খানের প্রথম সন্তান এদিন বেশ তির্যক মন্তব্য করেছিলেন ইনস্টা স্টোরিতে। সেই পোস্ট দেখে অনেকেই মনে করেছিলেন বাবার বিচ্ছেদ নিয়েই এমন মন্তব্য করেছেন ইরা খান।

একটিতে লিখেছিলেন, ‘আগামীকালের পর্যালোচনা কী?’, সঙ্গে লেখেন-‘এটা কি হতে যাচ্ছে?’ সঙ্গে জুড়ে দেন একটি পেস্ট্রির ছবি। যা দেখেও নানা মুনির নানা মত! বাবার বিচ্ছেদ উপভোগ করতেই এমন কাণ্ড ঘটালেন ইরা? এমনও মন্তব্য ভেসে এসেছে। যদিও একথা কারুরই অজানা নয়, ইরা খান একজন ফুড ব্লগার। আর সেই মতোই সোমবার ইরার পোস্ট প্রকাশ্যে এসেছে। সেখানে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে চিজ কেক খেতে দেখা গেল আমির কন্যাকে। আর ব্যাকগ্রাউন্ডে বাজল বিটেলসের সুপারহিট গান ‘হেলপ’।

রবিবার নিজেদের ডিভোর্স প্রসঙ্গে এক ভিডিও বার্তায় মুখ খোলেন আমির-কিরণ। ফ্যানেদের উদ্দেশে আমিরের বার্তা, আমি জানি আপনারা যখন এই খবরটা শুনেছেন আপনাদের খারাপ লেগেছে, দুঃখ পেয়েছেন। চমকে গেছেন। আমরা শুধু এইটুকুই বলতে চাই আমরা খুব খুশি। আমাদের সম্পর্কটা বদলে গেছে, কিন্তু আমরা একই পরিবারের অংশ। সম্পর্কে পরিবর্তন এলেও আমরা একসঙ্গেই আছি। আপনারা আমাদের জন্য দোয়া করুন, প্রার্থনা করুন। এইটুকুই বলবো।

এন এইচ, ০৫ জুলাই

2021-07-05