Thursday , 2 December 2021
Home / খবর / মেয়ের বয়সী ছেলেদের বিয়ের প্রস্তাব পাচ্ছেন শ্রীলেখা!

মেয়ের বয়সী ছেলেদের বিয়ের প্রস্তাব পাচ্ছেন শ্রীলেখা!


কলকাতা, ২৫ নভেম্বর – সামাজিকমাধ্যমে পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রীলেখা মিত্রের একটি ফেসবুক পোস্ট ব্যাপক আলোচনার খোঁড়াক যুগিয়েছে। যা নিয়ে রীতিমত বিপাকে পড়েছেন তিনি।

সোমবার (২২ নভেম্বর) সেজেগুজে ইনস্ট্রাগ্রামে একটি ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। ছবির ক্যাপশনে লেখেন, ‘মেয়ে পছন্দ?’! আর এতেই বাঁধে বিপত্তি!

একের পর এক বিয়ের প্রস্তাবে ভরে যায় তার ইনবক্স। অন্য বয়সীদের পাশাপাশি শ্রীলেখাকে তার মেয়ের বয়সী ছেলেরাও বিয়ের প্রস্তাব দিচ্ছেন! আর বিষয়টি নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন এই তারকা।

এ নিয়ে ফেসবুকে শ্রীলেখা লেখেন, ‘কী মুশকিল মেয়ের বয়সী ছেলেরা মেসেঞ্জারে বিয়ের প্রস্তাব দিচ্ছে! ওরে মিডিয়াওয়ালারা আমি পাত্র খুঁজছি না…ওটা মজা করেছিলাম, কপাল আমার! ক্ষ্যামা দে আমায়’।

এর আগে ‘মেয়ে পছন্দ’ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘মেয়ে পছন্দ মানে বিয়ের জন্যই পছন্দ করতে হবে তেমনটা না। কেউ নিজের মেয়ে হিসেবেও তাকে পছন্দ করতে পারে। চাইলে মেয়ে হিসেবে কেউ দত্তকও নিতে পারেন। ’

শ্রীলেখা ২০০৩ সালের শিলাদিত্য স্যান্নালকে বিয়ে করেছিলেন। তাদের ১০ বছর সংসার করে ২০১৩ সালে বিচ্ছেদ হয়। এরপর থেকে একাই রয়েছেন এ অভিনেত্রী। তবে শ্রীলেখা ও শিলাদিত্যের সংসারে ঐশী নামের কন্যা সন্তান রয়েছে। মেয়ে শ্রীলেখার কাছেই রয়েছেন।

এন এইচ, ২৫ নভেম্বর





web hit counter