Thursday , 29 July 2021
Home / খবর / পেস্ট্রির ভিডিও দিয়ে কী বোঝাতে চাচ্ছেন ইরা!

পেস্ট্রির ভিডিও দিয়ে কী বোঝাতে চাচ্ছেন ইরা!


মুম্বাই, ০৬ জুলাই – দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন বলিউড তারকা আমির খান ও তার স্ত্রী কিরণ রাও। এ নিয়ে আমির ভক্তকূলের যেমন প্রশ্নের অভাব নেই, নেটিজেনরাও মুখিয়ে আছেন বিতর্কে। এর মধ্যেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি পেস্ট্রির ভিডিও পোস্ট করেছেন আমিরকন্যা ইরা। পোস্টে বিভিন্ন মন্তব্যের ভেতরে লক্ষ্য করা যাচ্ছে ইরার দুটি মন্তব্য।

ভিডিওতে দেখা যাচ্ছে, ইরা একটি চকলেট পেস্ট্রি খাচ্ছেন। ক্যাপশনে পেস্ট্রির নাম লিখে ভক্তদের উদ্দেশে তিনি লিখেছেন, আমি সবাইকে বলবো তিরামিসু পেস্ট্রি খেতে। কারণ, এটি খুবই নরম ও মোলায়েম। তার পোস্টে বোঝা যাচ্ছে, মুখরোচক খাবারের মতোই সবাই উপভোগ করছেন তার বাবার বিচ্ছেদের খবর।

পোস্টে বিভিন্ন মন্তব্যের পাল্টা মন্তব্যও করেন ইরা। একটি মন্তব্যের পরিপ্রেক্ষিতে আমিরাকন্যা লিখেছেন- ‘আগামীকালের পর্যালোচনা কী?’ আরেকটিতে লিখেছেন- ‘এটি কি হতে যাচ্ছে?’

কেন বা কী, ইরার পোস্টের কারণ পরিষ্কার না হলেও বোঝা যাচ্ছে বাবা ও সৎ মায়ের বিবাহবিচ্ছেদ নিয়ে যেভাবে সবাই সরব, যেভাবে অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে অভিনেতার নাম যুক্ত করা হচ্ছে, তাতে ইরা বেশ বিরক্ত।

গত শনিবার তারা বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন আমির ও কিরণ। এটি আমির খানের দ্বিতীয় বিবাহবিচ্ছেদ। সোশ্যাল মিডিয়ায় আমির-কিরণ বিচ্ছেদের খবর জানানোর পর সবাই আশা করেছিলেন, মুখ খুলবেন তার প্রথম স্ত্রী রিনা দত্ত এবং দুই সন্তান। ইরা নিচের পোস্টে কিছু বোঝাতে চাইলেও চুপ করে আছেন জুনাইদ খান।

এন এইচ, ০৬ জুলাই

2021-07-06