Thursday , 29 July 2021
Home / খবর / প্রভাসের সিনেমার গল্প ফাঁস! – Binodonnews24

প্রভাসের সিনেমার গল্প ফাঁস! – Binodonnews24


হায়দ্রাবাদ, ০৭ জুলাই – ‘ইয়ং রেবেল’ হিসেবে পরিচিত তারকা প্রভাস। তেলেগু সিনেমার জনপ্রিয় এই অভিনেতার হাতে বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে একটি প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’।

গত ডিসেম্বরে এই সিনেমায় প্রভাসের লুক প্রকাশ করেন নির্মাতা। দর্শকের মাঝে বেশ কৌতূহল তৈরি করেছে এটি। এরপর থেকে সিনেমার গল্প কেমন হবে তা নিয়েও শুরু হয় জল্পনা।

গুঞ্জন ‍শোনা যাচ্ছে, ‘সালার’ সিনেমায় প্রভাসকে বাবা ও ছেলের দ্বৈত চরিত্রে দেখা যাবে। মাফিয়া জগতের প্রতিশোধের গল্প নিয়ে এই সিনেমা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রভাসের একটি ছবি ভাইরাল হয়। এতে দেখা যায়, পুরোনো একটি মোটরবাইকে বসে এই অভিনেতা। কেউ কেউ ধারণা করছেন, সত্তরের দশকের প্রেক্ষাপটে প্রভাসের ‘সালার’ সিনেমা। ব্রিটিশ শাসন আমলে মৌসুর রাজ্যের গল্প নিয়ে সিনেমার চিত্রনাট্য তৈরি। এটি অনেকটা যশ অভিনীত ‘কেজিএফ’ সিনেমার মতোই।

তবে কারো কারো মতে, অবৈধ মাইনিং নিয়ে ‘সালার’ সিনেমার গল্প। প্রভাসকে এতে খুবই দুর্ষর্ধ ব্যক্তির চরিত্রে দেখা যাবে।

অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘সালার’ সিনেমায় প্রভাস ছাড়া আরো অভিনয় করছেন শ্রুতি হাসান। বিশ্বব্যাপী ২০২২ সালের ১৪ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে বলে নির্মাতারা জানিয়েছেন। পুরো ভারতে পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন তারা।

এম এউ, ০৭ জুলাই

2021-07-08