Monday , 24 January 2022
Home / খবর / বলিউডে সুযোগ পেতে ২০ কোটি রুপি ঘুষ দিয়েছেন রণবীর!

বলিউডে সুযোগ পেতে ২০ কোটি রুপি ঘুষ দিয়েছেন রণবীর!


মুম্বাই, ২৯ নভেম্বর – বলিউডের জনপ্রিয় অভিনেতা, এ প্রজন্মের ক্রেজ রণবীর সিং অভিনয়ে ক্রমেই নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন। দর্শকের ভালোবাসায় সিক্ত হচ্ছেন। টাকার বিনিময়ে রণবীরকে বলিউডে সুযোগ দিয়েছিল যশরাজ ফিল্মস, সম্প্রতি এমনই দাবি করেছেন অভিনেতা এবং স্বঘোষিত ছবি সমালোচক কমল আর খান।

‘বান্টি অউর বাবলি ২’ ছবির সমালোচনা করতে গিয়ে আচমকাই রণবীরের প্রসঙ্গ তোলেন তিনি। জোর গলায় দাবি করেন, আদিত্য চোপড়া রণবীরকে বলিউডে নিয়ে আসেন নি। অভিনেতার বাবার থেকে ২০ কোটি টাকার বিনিময়ে নাকি তাকে নিজেদের ছবিতে সুযোগ দিয়েছিল যশরাজ ফিল্মস।

২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রণবীর। হাসিখুশি, প্রাণোচ্ছ্বল বিট্টু শর্মার চরিত্র করে পেয়েছিলেন ভূয়সী প্রশংসাও। কিন্তু কেআরকে-র মতে, নিজের প্রতিভার জন্য নয়, অঢেল অর্থের জোরেই বলিউডে নিজের জায়গা তৈরি করেছিলেন পর্দার ‘খিলজি’।

তবে এই প্রথম নয়, অতীতেও বলিউডের নানা তারকাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন কমল। এমনকি সালমানের সঙ্গেও বিতণ্ডায় জড়িয়েছিলেন। মাস কয়েক আগে সালমানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবি নিয়ে একটি ভিডিও করেছিলেন কমল।

কিন্তু ছবির প্রসঙ্গ ছাড়াও কোভিড পরিস্থিতিতে সালমানের ভূমিকা নিয়ে তোপ দাগতে ছাড়েননি কমল। এর পরেই তার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন সালমান। টুইট করে কমল জানিয়েছিলেন, আর কখনও সালমানের ছবি নিয়ে কোনও ভিডিও করবেন না তিনি।

এন এইচ, ২৯ নভেম্বর





web hit counter