Monday , 24 January 2022
Home / খবর / ক্যাটরিনা-ভিকির ফ্ল্যাট ভাড়া এত টাকা!

ক্যাটরিনা-ভিকির ফ্ল্যাট ভাড়া এত টাকা!


মুম্বাই, ২৯ নভেম্বর – বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের আলোচিত প্রেমিকযুগল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের আয়োজনে কোনো কমতি রাখতে চান না তারা। বলিউডের অন্যতম আলোচিত বিয়ে হতে যাচ্ছে এটি।

বিয়ের জন্য ইতোমধ্যেই ৭০০ বছরের পুরনো রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেল পুরোপুরি বুকিং করে নেওয়া হয়েছে। শুরু হয়ে গেছে বিয়ের আয়োজন। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর মালাবদল করবেন বলেও জানা গেছে। বিয়ের রাতে ক্যাটরিনাকে দেখা যাবে লেহেঙ্গা-চোলিতে। তার পোশাক ডিজাইন করছেন খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

একদিকে বিয়ের আয়োজন, অন্যদিকে চলছে হবু দম্পতির সংসার সাজানোর কাজ। মুম্বাইয়ের জুহুতে পাঁচ বছরের জন্য একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন ভিকি। এর খরচ শুনলে চোখ বড় হয়ে যেতে পারে তাদের ভক্তদের।

ভারতীয় সংবাদসংস্থা জানিয়েছে, ভিকি সেই ফ্ল্যাটটি ভাড়া নিতে জমা রেখেছেন ১ কোটি ৭৫ লাখ রুপি। প্রথম ৩৬ মাস ক্যাট ও ভিকিকে ভাড়া দিতে হবে ৮ লাখ করে। পরবর্তী ১২ মাস ৮ দশমিক ৪০ লাখ এবং তার পরের এক বছর ৮ দশমিক ৮ লাখ করে ভাড়া দেবেন।

বিলাসবহুল এই ফ্ল্যাটের খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয়েছে। প্রশ্ন উঠছে, প্রতি মাসে যদি এত টাকা ভাড়া দেন, তবে সংসার কীভাবে চলবে তাদের?

জানা যায়, ভিকির হাতে আগামী বছর পর্যন্ত চারটি ছবি রয়েছে। একই সংখ্যক ছবির চুক্তি করেছেন ক্যাটরিনাও। তাদের পারিশ্রমিকের বিষয়ে যদিও স্পষ্ট কোনো তথ্য নেই। কিন্তু তাদের অনুরাগী মহলে বাড়ি ভাড়া নিয়ে চর্চা শুরু হয়েছে জোর।

অন্যদিকে ভিকি-ক্যাটের বিয়েতে সমস্যা হতে পারে করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রন। শোনা যাচ্ছে, এ আতঙ্কে অতিথি তালিকা থেকে কিছু নাম ছাঁটাই করতে হয়েছে তাদের।

তারকা-জুটির ঘনিষ্ঠ সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, ‘ওরা কোনো ঝুঁকি নিতে চাইছে না। অতিথি তালিকায় ভিকি-ক্যাটরিনা ওদের সহ-অভিনেতা, পরিচালক, প্রযোজক সবাইকেই আমন্ত্রণ জানাবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু এখন নতুন করে ভাবা হচ্ছে।’

শোনা যাচ্ছে, আয়োজনে উপস্থিত থাকবেন বরুণ ধাওয়ান, কবীর খান, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আদভানিরা। আর তাদের থাকার জন্য রানথামবোর এলাকার ৪৫টিরও বেশি হোটেল ভাড়া করা হয়েছে। হোটেলগুলো বড় না হওয়ায় অনেকগুলো ভাড়া করতে হয়েছে বলে জানিয়েছে ফিল্মফেয়ার।

এদিকে দুই তারকার সংগীতানুষ্ঠানে নাচ শেখানোর দায়িত্ব পড়েছে করন জোহর ও ফারাহ খানের ওপর। তবে প্রথমে আইনি বিয়ে সারবেন ভিকি-ক্যাটরিনা।

এন এইচ, ২৯ নভেম্বর





web hit counter