Monday , 24 January 2022
Home / খবর / বিয়ের জন্য ৪৫ হোটেল ভাড়া করেছেন ভিকি-ক্যাটরিনা!

বিয়ের জন্য ৪৫ হোটেল ভাড়া করেছেন ভিকি-ক্যাটরিনা!


মুম্বাই, ২৯ নভেম্বর – ভারতের গণমাধ্যমের খবর অনুযায়ী, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের দিন ঘনিয়ে আসছে। ক্যালেন্ডারের পাতা উল্টিয়ে ডিসেম্বর আসন্ন। আর মাত্র কদিন পরেই লাল টুকটুকে শাড়ি পরে ভিকির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন বলিউড সেনসেশন।

ইতোমধ্যে বিয়ের সব প্রস্তুতিও সম্পন্ন হয়ে গেছে। বিয়ের ভেন্যু, পোশাক-আশাক, বিয়ের পর কোথায় উঠবেন দুজনে সব কিছু ঠিকঠাক। টানা তিন দিনব্যাপী বিয়ের অনুষ্ঠান হবে।

খবরে বলা হয়েছে, রাজস্থানের রণথমবোরে টানা তিন দিন অর্থাৎ ৭, ৮ ও ৯ ডিসেম্বর চলবে রাজকীয় আয়োজন। বিয়ে হবে বিলাসবহুল রিসোর্ট সিক্স সেন্সেসে। বিয়েতে আমন্ত্রিত অতিথিদের কার্ড পৌঁছে দেওয়া হয়েছে।

এতদিন শোনা যাচ্ছিল ক্যাটরিনার ‘সাবেক প্রেমিক’ সালমান খান বিয়েতে উপস্থিত থাকবেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি বিয়েতে থাকছেন না।

সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে আরও বলা হয়েছে, তারকা জুটির বিয়ের জন্য ৪৫ হোটেল বুক করা হয়েছে। হোটেলগুলো খুব একটা বড় নয়। কারণ বিয়ের ভেন্যু রণথমবোরের হোটেল কক্ষগুলো ছোট ছোট। ক্যাটরিনার বিয়েতে বহু বলিউড ও টালিউড সেলিব্রিটি সপরিবারে আসবেন, তাদের জন্য এসব হোটেল বুক করা হয়েছে।

বিয়ের ভেন্যু থেকে ক্যাটরিনার লেহেঙ্গা কেমন হবে, সেসব খবরও উঠে এসেছে ভারতের গণমাধ্যমে। কিন্তু যাদের বিয়ে নিয়ে হইচই তারা মুখে কুলুপ এঁটে বসে আছেন।

এতেও অবাক হওয়ার কিছু নেই। অনেক তারকা যুগলই আগে থেকে বিয়ের ঘোষণা দেননি। কিন্তু গুঞ্জন সত্যি করে নির্দিষ্ট সময়েই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা।

এদিকে ভিকির খালাতো বোন উপাসনা বোহরা সাফ জানিয়ে দিয়েছেন, ভিকি-ক্যাটরিনার বিয়ের খবর গুজব বৈ আর কিছু নয়। কোনটি সত্য, তা দেখার জন্য আরও কিছু দিন অপেক্ষা করতে হবে।

এন এইচ, ২৯ নভেম্বর





web hit counter