Monday , 24 January 2022
Home / খবর / অভিনয়ের ব্যস্ততায় মৌ – Binodonnews24

অভিনয়ের ব্যস্ততায় মৌ – Binodonnews24


ঢাকা, ২৯ নভেম্বর – তাহমিনা সুলতানা মৌ ‘চাঁদনী’খ্যাত চিত্রনায়িকা শাবনাজ’র ছোট বোন। ১৯৯৩ সালের ২৬ নভেম্বর শিবলী সাদিক পরিচালিত ‘অনুতপ্ত’ সিনেমায় অভিনয় করেছিলেন শাবনাজ। দীর্ঘ বছর পর এবার ‘অনুতপ্ত’ নামক একটি নাটকে অভিনয় করতে যাচ্ছেন।

স্বাধীনতার ৫০ বছরে বাংলাদেশ টেলিভিশনের প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে বিশেষ নাটক ‘অনুতপ্ত’। এই নাটকেরই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তাহমিনা সুলতানা মৌ। নাটকটি রচনা করেছেন লিটু সাখাওয়াত।

নাটকটির গল্প প্রসঙ্গে মৌ বলেন,‘গল্পটা আমার কাছে ভালো লেগেছে। গল্পটা এমন যে একটি ছেলের সঙ্গে একটি মেয়ের বিয়ে হয়। ছেলেটির দাদা মুক্তিযোদ্ধা ছিলেন এবং মেয়েটির দাদা ছিলেন রাজাকার। বিয়ের পর বিষয়টি জানার পর নতুন বিবাহিত দম্পতির বিয়ে ভেঙ্গে যায়। নাটকের মূল ভাবনা হলো যে সাপের পেট-এ সাপই জন্মায়, অন্যকিছু নয়। স্ক্রিপ্টটি পড়ে আমার কাছে ভালো লেগেছে। আশা করছি নাটকটি ভালো হবে। আর ভালোই লাগছে, কারণ আমার আপু অনুতপ্ত সিনেমায় অভিনয় করেছিলেন, আর আমি একই নামে নাটকে অভিনয় করতে যাচ্ছি।’

আগামী বিজয়ের মাসে বিটিভিতে প্রচারের লক্ষ্যে নাটকটি নির্মিত হবে।

প্রায় পাঁচ মাস দেশের বাইরে আমেরিকায় থাকার পর দেশে ফিরে আবারো অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন মৌ। এরইমধ্যে তিনি নতুন ধারাবাহিক নাটক সৈয়দ শাকিল পরিচালিত ‘বোকা পরিবার’-এ অভিনয় শুরু করেছেন। এতে তার বিপরীতে আছেন ডা. এজাজুল ইসলাম। কায়সার আহমেদ পরিচালিত ‘বকুলপুর রিটার্নস’-এ অভিনয় করছেন তিনি। এতে তার বিপরীতে আছেন আখম হাসান। এশিয়ান টিভিতে প্রচার চলতি ধারাবাহিক আল হাজেন পারিচালিত ‘প্রেম চক্কর’ ধারাবাহিকেও অভিনয় করছেন তিনি। মূলকথা অভিনেত্রী হিসেবে ভালো ভালো গল্পের নাটকেই এখন অভিনয় করার চেষ্টা মৌ’র।

এন এইচ, ২৯ নভেম্বর





web hit counter