Saturday , 24 July 2021
Home / খবর / পরিচালকের ক্ষোভ কি তবে স্পর্শিয়ার উপর পড়লো!

পরিচালকের ক্ষোভ কি তবে স্পর্শিয়ার উপর পড়লো!


ঢাকা, ০৮ জুলাই – চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন অর্চিতা স্পর্শিয়াকে নিয়ে বেশ কয়েকটি সিনেমা নির্মাণ করলেও এবার এই পরিচালক নতুন সিনেমায় কাজী নওশাবাকে কাস্ট করেছেন। অর্থাৎ স্পর্শিয়া আউট, নওশাবা ইন- অনেকেই বিষয়টিকে এভাবে দেখছেন। এ নিয়ে চলচ্চিত্র অঙ্গনে গুঞ্জন উঠেছে।

সর্বশেষ ‘নবাব এলএলবি’ সিনেমায় স্পর্শিয়াকে কাস্ট করেছিলেন মামুন। কিছু অশ্রাব্য সংলাপের কারণে সিনেমাটি আটকে যায়। জল গড়ায় জেল পর্যন্ত। তখন স্পর্শিয়াসহ তিনজনের বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ উঠেছিল। কিন্তু পরে তাকে অভিযোগ থেকে অব্যাহতি দেওয়া হলেও অনন্য মামুন এবং অপর একজনের বিরুদ্ধে মামলা হয়। এই ঘটনার পর বিভিন্ন সংবাদমাধ্যমে স্পর্শিয়া বলেছিলেন- তিনি এমন সংলাপ না-রাখার অনুরোধ করেছিলেন নির্মাতাকে।

এদিকে অনন্য মানুন জেল থেকে বেরিয়ে নতুন সিনেমা নির্মাণে মনোযোগী হন। এবার আর তিনি স্পর্শিয়াকে নেননি। কাজী নওশাবাকে নিয়ে কাজ শুরু করেছেন। এ প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, ‘মামুন ভাইয়ের সঙ্গে আমার সম্পর্ক খুবই চমৎকার! এখন আমি তার সিনেমায় কাজ করছি না বলে ভাবার কোনো কারণ নেই যে, তার সঙ্গে আমার সম্পর্কের অবনতি হয়েছে।’

স্পর্শিয়া বর্তমানে কয়েকটি স্বল্পদৈর্ঘ্য সিনেমায় কাজ করছেন। সম্প্রতি শেষ করেছেন রোজিনা পরিচালিত অনুদানের সিনেমা ‘ফিরে দেখা’র কাজ। বর্তমানে তার হাতে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ নেই। এ প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘আমি আসলে চাই ভালো এবং গুণগতমানসম্পন্ন চলচ্চিত্র। সে রকম হলে আমি অবশ্যই কাজ করব।’

এখন পর্যন্ত পাঁচটি সিনেমা মুক্তি পেয়েছে স্পর্শিয়ার। তারপরও তাকে নিয়ে আলোচনা হয়েছে খুব কমই। তার নিজস্ব একটি প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে। বিজ্ঞাপনচিত্র দিয়ে তার অভিনয় জীবন শুরু হয়। নাটকেও তার পরিচিতি আছে।

এন এইচ, ০৮ জুলাই

2021-07-08