Monday , 26 July 2021
Home / খবর / ফের নোবেল বির্তক, এবার ভাইরাল ঘনিষ্ঠ ছবি

ফের নোবেল বির্তক, এবার ভাইরাল ঘনিষ্ঠ ছবি


কারণে-অকারণে সমালোচনায় উঠে আসছে সারেগামাপা’খ্যাত সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেলের নামটি। সবশেষ তার বাবা হওয়ার ঘটনাকে কেন্দ্র করেও তৈরি হয়েছে বিতর্ক

ক’দিন আগে নোবেলের দাবি করেন, বাবা হচ্ছেন তিনি। অথচ এর দু’দিন পরই তার স্ত্রী সালসাবিল জানান, তিনি অন্তঃসত্ত্বা নন। এরপর স্ত্রীর বিরুদ্ধে ভ্রুণ হত্যার সন্দেহ প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দেন নোবেল। সেই স্ট্যাটাসে স্পষ্ট হয়ে উঠেছে, তাদের দাম্পত্যজীবন খুব একটা ভালো যাচ্ছে না।

সেসব বিতর্কের মাঝে এবার নতুন করে যুক্ত হয়েছে ‘মিলা চৌধুরী’র নাম। এই নামের একটি ফেসবুক আইডি থেকে দাবি করা হয়েছে, আবার বিয়ে করতে যাচ্ছেন তিনি। সঙ্গে প্রকাশ করা হয় নোবেলের সঙ্গে মিলা চৌধুরীর একটি ঘনিষ্ঠ ছবি।

ফেসবুক পোস্টে মিলা চৌধুরী লিখেছেন, ‘অবশেষে বুঝি পরিচয় পেতে চলছে তোমার আমার দীর্ঘ পথচলা; দেড় বছর রিলেশনের পর আজ সে দিবস, সে বিয়েতে রাজি। সবাই আমাদের জন্য দোয়া করবেন প্লিজ।’ ছবিটি নোবেলের অনুমতি নিয়ে পোস্ট করা সে কথাও উল্লেখ করা হয়।

এরপরই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় নোবেলকে নিয়ে আলোচনা-সমালোচনা। কে এই মিলা চৌধুরী? তবে কি সত্যি আবার বিয়ে করছেন নোবেল!

নোবেল বলেন, ‘এসব মিথ্যা, বানোয়াট। আমাকে হেয় করার জন্য কোন একটি মহল এসব অপপ্রচার চালাচ্ছে।

তবে মিলা নামে তার বান্ধবী আছে সে কথা স্বীকার করে নোবেল বলেন, ‘মিলা জামাল নামে আমার এক বন্ধবী আছে। ও নারায়ণগঞ্জে থাকে। এটা ওর সঙ্গে তোলা আমার একটি ছবি, ওর নাম মিলা চৌধুরী না। ছবিটা ঠিক আছে কিন্তু ছবির কথাগুলো বলার মতো মেয়ে ও না।’

নোবেলের ভাষ্য, আমাদের পরিচয় অনেক বছরের। ও আমার ভালো বন্ধু, এর বাইরে আর কিছুই না। ওদের বাসায় আমার যাতায়াত আছে। ওর বাবা-মায়ের সঙ্গেও আমার ভালো সম্পর্ক। সবাইকে অনুরোধ করব, এসব অপপ্রচারে কান দেবেন না। আর যারা এসব অপপ্রচার চালাচ্ছেন, তাদের সাবধান করছি। এসব বন্ধ না হলে, কঠোর ব্যবস্থা গ্রহন করব।

সূত্র: বিনোদন২৪.কম

2021-07-08