Monday , 24 January 2022
Home / খবর / ব্যাচেলর সালমানের ৩০৮৬ কোটি টাকার সম্পত্তি কে ভোগ করবে?

ব্যাচেলর সালমানের ৩০৮৬ কোটি টাকার সম্পত্তি কে ভোগ করবে?


সবসময় আলোচনার কেন্দ্রে থাকবে বলিউডের খানেরা এটাই যেন নিয়ম হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের বিয়েকে কেন্দ্র করে সালমান খানকে নিয়ে হুমড়ি খেয়ে পড়েছে সবাই।

৫৫ বছর বয়সে এসেও বিয়ের নাম-গন্ধটি করছেন না তিনি। ভবিষ্যতেও আর কোনোদিন বিয়ে করবেন বলেও মনে হচ্ছে না! বিয়েতে বিশ্বাস করেন না, এক সাক্ষাৎকারে নিজেই বলেছিলেন সালমান। কিন্তু তাহলে সালমানের এই বিপুল সম্পত্তির অধিকারী কে হবেন?

পেশাগত জীবনে ভাইজান-এর অর্জন কম নয়। বিভিন্ন সূত্র বলছে, ২০২১ সালে এসে সালমানের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৩৬০ মিলিয়ন ডলার, বাংলাদেশি মুদ্রায় যা ৩০৮৬ কোটি টাকা! বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি সম্পদের মালিক অমিতাভ বচ্চন এবং তার পরেই সালমানের অবস্থান। জানা যায়, করোনাকালে তার আয় আরও বেড়েছে।

সিনেমা ও বিজ্ঞাপনের পাশাপাশি টেলিভিশন রিয়েলিটি শো ‘বিগ বস’ সঞ্চালনা করেন তিনি। সেখান থেকে বড় অঙ্কের টাকা আয় করেন সালমান। বিশেষ করে লকডাউনের পর থেকে পারিশ্রমিক আরো বাড়িয়ে দিয়েছেন তিনি। ২০২০ সালে সালমানের বার্ষিক আয় ছিল ২২৮ কোটি টাকা।

কিন্তু সালমান যদি বিয়েই না করেন তাহলে তার উত্তরসূরী হিসেবে এই বিপুল ঐশ্বর্য ভোগ করবে কে? এটি যে একটি বড় প্রশ্ন, তা সালমান নিজেও বেশ জানেন। তাই সেই মতো ব্যবস্থাও করে রেখেছেন তিনি। যদি সত্যিই কোনোদিন বিয়ে না করেন তাহলে নিজের সব সম্পত্তি ট্রাস্টের নামে অনুদান হিসেবে লিখে দিয়ে যাবেন সালমান খান।

তবে আপাতত আশেপাশের সব শোরগোল একপাশে সরিয়ে চুটিয়ে ব্যাচেলর জীবন উপভোগ করছেন এই তারকা। পঞ্চান্নোতে এসেও একের পর এক ছবি করে যাচ্ছেন।

সুপারস্টারদের জমানা শেষ হওয়ার ব্যাপারে সম্প্রতি তিনি বলেন, গত চার প্রজন্ম ধরে আমি এটা শুনে আসছি যে, এটাই শেষ প্রজন্ম। তরুণ প্রজন্মর জন্য অত সহজে আমরা সবকিছু ছেড়ে দেব না। ওদের হাতে আমরা ধরিয়ে দেব না। পরিশ্রম করো ভাই। পঞ্চাশ পেরিয়েও পরিশ্রমই করছি, তোমরাও করো।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter