Thursday , 5 August 2021
Home / খবর / আমি মেসির ‘ক্রাশ’ বললেন পূজা চেরি

আমি মেসির ‘ক্রাশ’ বললেন পূজা চেরি


ঢাকা, ০৯ জুলাই – মেসি! মেসি! মেসি! মেসির পায়ের জাদুতে মুগ্ধ ফুটবলপ্রেমীরা। এই তালিকায় শোবিজ অঙ্গনের তারকারাও রয়েছেন। এদের মধ্যে আবার অনেকেই আছেন যারা মেসির মহাভক্ত!

এই সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি মেসির ভক্তদের তালিকায় আরেকটু এগিয়ে। তার ভাষ্য অনুযায়ী তিনি মেসির ‘ক্রাশ!’

পূজা ফুটবল খেলা নিয়মিত দেখেন। বিশেষ করে মেসির খেলা মিস করেন না। এবারের কোপা আমেরিকা তার কাছে বিশেষ কিছু। কারণ প্রিয় দল ফাইনালে উঠেছে। মেসির পার্ফমেন্সও দারুণ! তার উপর শুটিংয়ের কোনো শিডিউল নাই। ফলে পূজা চেরি বাবা-মাকে সঙ্গে নিয়ে বাসায় বসে ফাইনাল খেলা দেখবেন।

পূজা উচ্ছ্বসিত কণ্ঠে বলেন, ‘আমি এবার আশাবাদি। মেসি তার জাদুতে ব্রাজিলকে হারিয়ে কাপ জিতবে।’ এমনকি ফাইনাল যাতে মিস না হয়, এ কারণে পূজা সারারাত ঘুমাবেন না। ‘ঘুমালে যদি ভোরে উঠতে না পারি! এ কারণে খেলা শেষ করে তারপরই ঘুমাতে যাব’ বলেন পূজা।

বরাবরের মতোই চলতি টুর্নামেন্টে মেসি ভক্তদের হতাশ করেননি। তার পায়ের ঝলক, ফ্রি কিক ভক্তদের মন ভরিয়ে দিয়েছে। আগামী রোববার আর্জেন্টিনা মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের সঙ্গে। এ নিয়ে ভক্তদের মধ্যে এখন তুমুল উত্তেজনা। সেই উত্তেজনা স্পর্শ করেছে পূজাকেও। তিনি বলেন, ‘মেসি ও আর্জেন্টিনার জন্য শুভ কামনা এবং অগ্রীম অভিনন্দন!’

পূজা চেরি শিশুশিল্পী হিসেবে শোবিজ অঙ্গনে পা রাখেন। খুব দ্রুত তিনি রুপালি পর্দার দর্শকের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন। এই অভিনেত্রীর ‘জ্বীন’, ‘শান’, ‘মাসুদ রানা’সহ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষোয় রয়েছে। সবগুলো সিনেমাতেই পূজা নায়িকা চরিত্রে অভিনয় করেছেন।

এন এইচ, ০৯ জুলাই

2021-07-09