Thursday , 5 August 2021
Home / খবর / দ্বিতীয় সন্তানের নাম কী রাখলেন সাইফ-কারিনা?

দ্বিতীয় সন্তানের নাম কী রাখলেন সাইফ-কারিনা?


মুম্বাই, ০৯ জুলাই – অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী কারিনা কাপুর। জনপ্রিয় এই বলিউড দম্পতির দুই সন্তান। বড় ছেলে তৈমুর আলী খান। ছোট ছেলের নাম এখনো আনুষ্ঠানিকভাবে জানাননি তারা।

এদিকে সাইফ-কারিনা তাদের দ্বিতীয় সন্তানের নাম কী রেখেছেন তা নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছে। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এই সম্পতি তাদের দ্বিতীয় সন্তানকে ‘জে’ বলে ডাকেন। তবে কেন এই নামকরণ তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, পরিবারের ছোট সন্তান তাই ‘জুনিয়র’ থেকে সংক্ষেপে ‘জে’ ডাকা হচ্ছে তাকে। কেউ কেউ বলছেন, জে অর্থ মাথায় ঝুঁটিযুক্ত নীল রঙের পাখি। তবে এটি শুধু ডাক নাম। ভালো নাম এখনো নির্ধারণ করা হয়নি।

এর আগে বড় ছেলে তৈমুরের নাম রেখে বেশ বিতর্কিত হয়েছিলেন সাইফ-কারিনা। ২০১৬ সালে তৈমুরের নাম প্রকাশ্যে আসার পরে টুইটারে নেটিজেনদের একাংশ তা নিয়ে তুমুল সমালোচনা করেছিল। এই দম্পতি কেন তাদের ছেলের নাম দিল্লির একজন নৃশংস শাসকের নামে রাখলেন তা নিয়ে তুমুল বিতর্ক হয়। সাইফ সেই সময় তৈমুরের নাম পরিবর্তনের কথাও ভেবেছিলেন। কিন্তু কারিনা কাপুর সাইফের সঙ্গে একমত না হওয়ায় তা আর হয়ে ওঠেনি।

দ্বিতীয় সন্তানের নামকরণ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা কাপুর বলেন, ‘তৈমুরের নাম নিয়ে তৈরি হওয়া বিতর্কের পর আমাদের দ্বিতীয় সন্তানের নাম নিয়ে আমি কিংবা সাইফ কেউ-ই আপাতত ভাবছি না। এই কাজ একদম শেষ মুহূর্তের জন্য তুলে রেখেছি।’

এন এইচ, ০৯ জুলাই

2021-07-10