Monday , 26 July 2021
Home / খবর / সালমানের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

সালমানের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ


বলিউড অভিনেতা সালমান খানের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ উঠেছে। এ অভিযোগে সালমানসসহ তার বোন আলভিরা খান অগ্নিহোত্রীসহ আটজনের বিরুদ্ধে সমন পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবারের মধ্যে তাদের কাছে জবাব চাওয়া হয়েছে। অভিযুক্ত ব্যক্তিরা সবাই ‘বিয়িং হিউম্যান ফাউন্ডেশন’ এর সঙ্গে যুক্ত। এটি সালমান খান প্রতিষ্ঠিত একটি দাতব্য প্রতিষ্ঠান।

অরুণ গুপ্ত নামের এক ব্যবসায়ী এ অভিযোগ করেছেন। তার অভিযোগ, বিয়িং হিউম্যান জুয়েলারি ব্র্যান্ডের জন্য সম্প্রতি তিন কোটি টাকা দিয়ে বিশেষ শোরুম খোলেন। সালমানের এই সংস্থার পক্ষ থেকে তাকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেয়া হয়। এই শোরুমে রাখার জন্য সামগ্রীও পাঠানোর কথা ছিল। কিন্তু কোনো সামগ্রী পাঠানো হয়নি।

চণ্ডীগড় থানার এসপি কেতন বনশাল ভারতীয় গণমাধ্যমকে জানান, ১৩ জুলাই পর্যন্ত তাদের সময় দেওয়া হয়েছে। কোনো অপরাধ সংগঠিত হয়ে থাকলে ব্যবস্থা নেয়া হবে।

২০০৭ সালে বিয়িং হিউম্যান ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন সালমান খান। সংস্থাটি ভারতের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য নিয়ে কাজ করে। তবে এ ব্যাপারে সালমান বা তার বোন কিংবা বিয়িং হিউম্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে কোনো বিবৃতি দেওয়া হয়নি।

সূত্র: বিনোদন২৪.কম

2021-07-10