Saturday , 24 July 2021
Home / খবর / ফের খোলামেলা রাইমা – Binodonnews24

ফের খোলামেলা রাইমা – Binodonnews24


কলকাতা, ১০ জুলাই – জনপ্রিয় টলিউড অভিনেত্রী রাইমা সেন। ফের খোলামেলা পোশাকে ক্যামেরাবন্দি হলেন তিনি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বেশ সক্রিয় রাইমা। সেখানে নিয়মিত ছবি পোস্ট করেন তিনি। তবে ইদানীং প্রায়ই ফটোশুট করছেন এই অভিনেত্রী। আর সেগুলো ইনস্টাগ্রামে পোস্ট করে আলোচনায় আসছেন।

এবার নীল জ্যাকেট পরে ছবি পোস্ট করেছেন রাইমা। তবে এই পোশাকের নিচে কোনো অন্তর্বাস পরেননি তিনি। তার এই ছবি নেটদুনিয়ায় বেশ উষ্ণতা ছড়িয়েছে।

রাইমার আরেক পরিচয় তিনি অভিনেত্রী ও রাজনীতিবিদ মুনমুন সেনের মেয়ে ও কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি। কিছুদিন আগে রাইমার টপলেস ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ছবিটি একটি ফটোশুটের। এটি তোলেন প্রসিদ্ধ ফটোগ্রাফার তথাগত ঘোষ। পরবর্তী সময়ে এটি নিয়ে অনেক সমালোচনা হয়। অনেকেই অশ্লীল ভাষায় তাকে কটাক্ষ করেন।

জবাবে রাইমা সেন বলেন, ‘টপলেস ছবির জন্য কুমন্তব্য করা হলেও কোনো সিনেমার চরিত্র পেতে এটি করিনি। আমার ইমেজ নিয়ে একদম চিন্তা করি না। ইনস্টাগ্রামে পোস্ট করার জন্য কিছু ফটোশুট করিয়েছিলাম। আমি যে চরিত্রগুলো ডিজার্ভ করি সেগুলো এমনিতেই পাবো। নিজের দক্ষতা দিয়ে জায়গা করেছি। ফটোশুট করলেই কোনো চরিত্রে আমাকে কেউ নেবেন না। আমার মনে হয় না টপলেস ছবি তোলার ফলে সাহসী দৃশ্যের জন্য আমাকে কেউ সিনেমায় নেবেন।’

রাইমার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দ্বিতীয় পুরুষ’। তবে সম্প্রতি ‘হ্যালো’, ‘দ্য লাস্ট আওয়ার’, ‘ব্ল্যাক উইডোজ’ ওয়েব সিরিজে দেখা গেছে তাকে।

এন এইচ, ১০ জুলাই

2021-07-10