Tuesday , 3 August 2021
Home / খবর / সোনমের জন্য অস্বস্তিতে পড়তে হয় পরিবারের সদস্যদের

সোনমের জন্য অস্বস্তিতে পড়তে হয় পরিবারের সদস্যদের


মুম্বাই, ১১ জুলাই – বলিউড অভিনেত্রী সোনম কাপুর। স্পষ্টভাষী হিসেবেই পরিচিত তিনি। বিভিন্ন বিষয়ে মন্তব্য করে প্রায়ই আলোচনায় আসেন এই অভিনেত্রী।

তবে সোনমের এই স্বভাবের জন্য অস্বস্তিতে পড়তে হয় পরিবারের অন্য সদস্যদের। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রীর ভাই হর্ষবর্ধন কাপুর।

এই অভিনেতা বলেন, ‘আমি এখনো বলি, সোনমের এত খোলামেলা মন্তব্য করা উচিত নয়। মানুষ তো আর শুধু তাকে নিয়ে কথা বলে চুপ করে থাকে না, তার সঙ্গে আমাদের বাড়ির সবার নাম জড়ায়, আমাদের পরিবারের সবাইকে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্যাগ করা হয়। বাড়িতে অস্বস্তিকর পরিবেশ তৈরি হয়।’

তবে পরে বোনের এই স্বভাবের প্রশংসা করেন হর্ষবর্ধন। পাশাপাশি জানান, সোনমের মতো তার সাহস নেই, এজন্য তিনি কোনো বিষয়ে খুব বেশি কথাও বলেন না।

যদিও কিছুদিন আগে অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রেমের বিষয়টি ফাঁস করে দিয়েছেন হর্ষবর্ধন। ‘হবেশ জোশি সুপারহিরো’ সিনেমাখ্যাত এই অভিনেতা বলেন, ‘ভিকি ও ক্যাটরিনা প্রেম করছেন, এটা সত্যি।’ পরবর্তী সময়ে তার বক্তব্য নিয়ে ঝামেলার আশঙ্কা করে এই অভিনেতা বলেন, ‘আমি কী এটি নিয়ে কোনো ঝামেলায় পড়ব? জানি না। আমার মনে হয় তারা এ বিষয়ে একটু উদার।’

এম এউ, ১১ জুলাই

2021-07-11