Tuesday , 27 July 2021
Home / খবর / আমার প্রেমিককে কেড়ে নিয়েছিল ঐশ্বরিয়া, বিস্ফোরক মন্তব্য মনীষার

আমার প্রেমিককে কেড়ে নিয়েছিল ঐশ্বরিয়া, বিস্ফোরক মন্তব্য মনীষার


মুম্বাই, ১১ জুলাই – সাবেক মিস ওয়ার্ল্ড ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। সৌন্দর্য ও অভিনয় গুণে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। তবে সিনেমার পাশাপাশি এই অভিনেত্রীর ব্যক্তিগত প্রেমের সম্পর্ক নিয়েও অনেক আলোচনা হয়েছে।

অভিনেতা সালমান খানের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেম একসময় বিটাউনের অন্যতম চর্চার বিষয় ছিল। কিন্তু তারও আগে সুপারমডেল রাজীব মুলচন্দানিকে নিয়ে ঐশ্বরিয়া ও অভিনেত্রী মনীষা কৈরালার মধ্যে দ্বন্দ্ব হয়েছিল।

ভারতীয় একটি সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ১৯৯৪ সালে ভারতের একটি প্রথম সারির ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে মনীষা দাবি করেন, ঐশ্বরিয়ার জন্য তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন রাজীব মুলচন্দানি। এদিকে খবরটি শুনে খুবই বিস্মিত হন ঐশ্বরিয়া। তিনি জানান, রাজীব শুধুমাত্র তার বন্ধু। মনীষার যাবতীয় অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে পাল্টা তিনি জানান, মনীষা প্রতি দু’মাস পর পর প্রেমিক বদলান। এর প্রতিক্রিয়ায় ঐশ্বরিয়াকে হীন মানসিকতার মানুষ বলে আক্রমণ করেন মনীষা।

এখানেই শেষ নয়, পরবর্তী সময়ে মনীষা জানান, ঐশ্বরিয়ার লেখা প্রেমপত্র রাজীব তাকে দিয়েছিলেন। এই ঘটনার উল্লেখ করে তিনি বোঝাতে চেয়েছিলেন ঐশ্বরিয়া রাজীবকে তার কাছ থেকে কেড়ে নিয়েছিলেন।

যদিও শুরু থেকেই এই বিষয়ে চুপ ছিলেন রাজীব। ঐশ্বরিয়া বা মনীষা— কারও সমর্থনে বা বিপক্ষে কথা বলেননি তিনি।

এম এউ, ১১ জুলাই

2021-07-11