Monday , 26 July 2021
Home / খবর / হাসপাতালে ভর্তি অনন‌্যা সোনি – Binodonnews24

হাসপাতালে ভর্তি অনন‌্যা সোনি – Binodonnews24


মুম্বাই, ১২ জুলাই – বিপদ যেন অক্টোপাসের মতো জড়িয়ে ধরেছে অভিনেত্রী অনন‌্যা সোনিকে। একদিকে তার দুটি কিডনি বিকল, অন‌্যদিকে বাড়িতে আগুন লেগে পারিবারিক ব‌্যবসার সব কাঁচামাল, মেশিন পুড়ে গেছে। আপাতত একটি কিডনি না বদলালে তার জীবন বাঁচানো যাবে না। হাসপাতালের বেড থেকে এক ভিডিও বার্তায় সাহায্য চেয়ে এমনটাই জানান ভারতীয় এই টিভি অভিনেত্রী।

এক প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসা চলছে অনন‌্যার। ২০১৫ সালে দুটি কিডনি নষ্ট হয়ে যায় তার। তখন তার বাবা একটি কিডনি দান করেন। তা দিয়েই এতদিন বেঁচে ছিলেন। সম্প্রতি পরীক্ষা-নিরীক্ষায় জানা যায়, সেই কিডনিও ক্রমশ বিকল হয়ে যাচ্ছে। এই মুহূর্তে তার কিডনি প্রতিস্থাপন জরুরি। কিন্তু হাতে টাকা নেই।

ভিডিও বার্তায় অনন‌্যা সোনি বলেন—‘আমি যখন ধারাবাহিক নাটকে অভিনয় করছিলাম, তখন এরকম অবস্থার মধ্যে যে আমায় পড়তে হতে পারে তা আমার মাথায়ও আসেনি। আমার মায়ের জামাকাপড়ের ব্যবসা রয়েছে। কিন্তু কিছুদিন আগে বাড়িতে আগুন লেগে সব কিছু পুড়ে গেছে। আমাদের এখন পথে বসার মতো অবস্থা।’

বেঁচে থাকার আকুতি জানিয়ে নিজের ব‌্যাংক অ্যাকাউন্ট নাম্বারও শেয়ার করেছেন অনন‌্যা। তিনি বলেন, ‘আমি এভাবে থাকতে চাই না, ফিরে আসতে চাই। আবারো আপনাদের বিনোদন দিতে চাই। চাই না এভাবে সব শেষ হয়ে যাক।’

‘নামকরণ’, ‘আদালত’ সহ বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন অনন্যা। চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি। তার অভিনীত চলচ্চিত্র হলো—‘টেক ইট ইজি’, ‘আওয়ারা’ প্রভৃতি।

এন এইচ, ১২ জুলাই

2021-07-12