Thursday , 29 July 2021
Home / খবর / গোপনে বিয়ে নিয়ে যা বললেন মাহিরা খান

গোপনে বিয়ে নিয়ে যা বললেন মাহিরা খান


মুম্বাই, ১২ জুলাই – বলিউডে ‘রইস’ ছবিতে মাহিরা খান অভিনয় করেছেন শাহরুখ খানের বিপরীতে। এ ছবির সুবাদে ভারতেও ব্যাপক পরিচিত পাকিস্তানের মেয়ে মাহিরা।

এই মুহূর্তে নিজের নতুন ভেঞ্চার ‘ম্যাশন’ নিয়ে দারুণ ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। তারই বিজ্ঞাপনী প্রচার সারতে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। মাহিরার ব্যাপারে বাজারে যে নানারকম গুজব প্রচলিত রয়েছে তার মধ্যে কোনটা সত্যি, কোনটা মিথ্যা সেই ‘থিম’ নিয়ে কথা বলেছেন তিনি।

প্রথমেই ওঠে মাহিরাকে ঘিরে প্রচলিত সবচেয়ে বড় গুঞ্জন ‘গোপন বিয়ে’। অনেকেই বলছেন, চুপিচুপি নাকি বিয়েটা সেরে ফেলেছেন মাহিরা খান। হাসতে হাসতে এই খবরকে ভুয়া বলে উড়িয়ে দেওয়ার পর মাহিরা বলেন, আমার আঙুলে কি কোনও বিয়ের আংটি দেখছেন? আর আমি বিয়ে করলে বুঝি আপনারা টের পেতেন না?

এর পরই মাহিরা উত্তর দেন আরেকটি প্রশ্নের। মাহিরা নাকি টম ক্রুজের সঙ্গে একটি ছবিতে অভিনয় করতে চলেছেন? হাসতে হাসতে মজার ভঙ্গিতে পাকিস্তানি এই অভিনেত্রী বলেন, এই খবরটা নিশ্চয়ই টমের দলের লোকজন সংবাদমাধ্যমের কাছে ফাঁস করে দিয়েছে। টম ক্রুজের উদ্দেশে মাহিরা বলেন, প্রিয়তম, আমি কিন্তু অনেক চেষ্টা করেছিলাম তোমার-আমার এই খবরটা যেন প্রকাশ না পায়। যাই হোক, মন খারাপ করো না। খুব জলদি দেখা হচ্ছে আমাদের।’

এই ‘খবর’-ও যে গুজব ছাড়া আর কিছুই নয় তা মাহিরার কথায় স্পষ্ট প্রকাশ পায়।

এন এইচ, ১২ জুলাই

2021-07-12