Tuesday , 3 August 2021
Home / খবর / ধুতি খুলে যাওয়ায় লজ্জায় পড়তেন ‘দেবদাস’ শাহরুখ

ধুতি খুলে যাওয়ায় লজ্জায় পড়তেন ‘দেবদাস’ শাহরুখ


মুম্বাই, ১৩ জুলাই – ২০০২ সালের ১২ জুলাই মুক্তি পেয়েছিল সঞ্জয়লীলা বনশালি পরিচালিত ‘দেবদাস’। এ ছবির নাম ভূমিকায় ছিলেন শাহরুখ খান।

বক্স অফিসে ঝড় তুলেছিল এই ছবি। সমালোচকদেরও মনে ধরেছিল শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ক্লাসিক উপন্যাসের রূপায়ণ। এবার ‘দেবদাস’-এর ১৯ বছরের জন্মদিনে ফেলে আসা দিনের স্মৃতির ঝাঁপি খুললেন শাহরুখ।

সোশ্যাল মিডিয়ায় সিনেমাটির সেটে তোলা ছবি শেয়ার করেছেন শাহরুখ। তাতে দেখা যাচ্ছে পরিচালক বনশালি শুট শুরু হওয়ার আগে নির্দেশ দিচ্ছেন আর তা হাসিমুখে শুনছে পর্দার দেবদাস ও চন্দ্রমুখী।

সেখানে শাহরুখ জানান, ‘দেবদাস’ শুটিংয়ের সময়ে তার ধুতি বার বার খুলে যেত। যা নিয়ে ভারী সমস্যায় পড়তেন তিনি। বিষয়টি লজ্জারও ছিল তা বলাই বাহুল্য। শাহরুখ-অনুরাগীরা এ খবর জানতে পেরে যেমন মজা পেয়েছেন তেমনই সিনেমার নানান মুহূর্তের ছবি শাহরুখের কমেন্ট বক্সে পোস্ট করেছেন।

এ সিনেমায় শাহরুখ-মাধুরী দীক্ষিত ছাড়াও মুখ্য ভূমিকায় ছিলেন ঐশ্বরিয়া রাই। গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায় জ্যাকি শ্রফ ও কিরণ খেরকেও। ওই পোস্টে শাহরুখ আন্তরিক ধন্যবাদ দিয়েছেন পরিচালকসহ সব সহকর্মীদের।

একাধিকবার ‘দেবদাস’ হাজির হয়েছে ভারতের বড়পর্দায়। প্রমথেশ বড়ুয়া, দিলীপ কুমার থেকে শাহরুখ খান, নানা প্রজন্মের স্মরণীয় অভিনেতার এসেছেন প্রধান চরিত্রে। এর মাঝে বলিউডে সর্বশেষ ‘দেবদাস’ ছিলেন শাহরুখ।

এম এউ, ১৩ জুলাই

2021-07-13