Thursday , 5 August 2021
Home / খবর / অসুস্থ বাবা, বিয়ে করছেন নয়নতারা

অসুস্থ বাবা, বিয়ে করছেন নয়নতারা


হায়দ্রাবাদ, ১৪ জুলাই – ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। নির্মাতা বিগনেশ শিবানের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন এই অভিনেত্রী। তার অসুস্থ বাবা চাচ্ছেন, শিগগির বিয়ে করুক নয়নতারা।

ভারতীয় সংবাদমাধ‌্যম গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, বেশ কিছু দিন ধরেই নয়নতারার বাবা কুরিয়ান কোড়িয়াতু শারীরিকভাবে অসুস্থ। হাসপাতালেও ভর্তি ছিলেন তিনি। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল তাকে। প্রেমিক শিবানকে সঙ্গে নিয়ে কোচিতে বাবাকে দেখতেও গিয়েছিলেন নয়নতারা। অসুস্থতার কারণে তার বাবা চাচ্ছেন মেয়ের বিয়েটা দ্রুত সেরে ফেলতে।

এ বিষয়ে নয়নতারার কোনো বক্তব‌্য পাওয়া যায়নি। তবে একটি সূত্র সংবাদমাধ‌্যমটিকে বলেন—‘নয়নতারা তার বাবার শারীরিক অবস্থা মাথায় রেখে বিয়ের বিষয়টি পুনর্বিবেচনা করছেন। আশা করছি, খুব শিগগির শিবানের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি।’

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন বিগনেশ শিবান। এতে দেখা যায়, এই পরিচালকের বুকে মাথা ও হাত রেখেছেন নয়নতারা। কিন্তু অন্য একটি কারণে ছবিটি আলোচনায় আসে। এতে নয়নতারার অনামিকাতে আংটি দেখা যায়। এরপর থেকে তাদের বাগদান ও বিয়ের গুঞ্জন শুরু হয়। ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানায়, বিয়ে করতে যাচ্ছেন নয়নতারা-শিবান। এজন‌্য প্রস্তুতিও নিচ্ছেন তারা। যদিও তা গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে।

২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। তারপর থেকে চুটিয়ে প্রেম করছেন এই যুগল। প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়। এমনকি আগেও তাদের প্রেম ও বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে।

বর্তমানে নয়নতারা ও বিগনেশ শিবান দু’জনই সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। নয়নতারার পরবর্তী সিনেমা ‘আনাত্তে’। এছাড়া মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার রিমেকে দেখা যাবে তাকে। অন্যদিকে, ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার পরিচালনা নিয়ে ব্যস্ত বিগনেশ শিবান।

এন এইচ, ১৪ জুলাই

2021-07-14