Thursday , 5 August 2021
Home / খবর / প্রথমবার একসঙ্গে রিয়াজ ও স্পর্শিয়া

প্রথমবার একসঙ্গে রিয়াজ ও স্পর্শিয়া


ঢাকা, ১৪ জুলাই – রিয়াজ ও স্পর্শিয়া নিয়মিত চলচ্চিত্রে কাজ করছেন। কিন্তু দুজনকে একসঙ্গে দেখা যায়নি। এবার দুজনকে একসঙ্গে পর্দায় দেখা যাবে স্বামী-স্ত্রীর চরিত্রে। তবে চলচ্চিত্রে নয়, বিটিভির ‘আনন্দমেলা’ ম্যাগাজিন অনুষ্ঠান উপস্থাপনায় থাকবেন তারা। এরই মধ্যে অনুষ্ঠানটির রেকর্ডিং শেষ হয়েছে।

স্পর্শিয়া বলেন, ‘উপস্থাপনার অভিজ্ঞতা তেমন নেই। তবে সাহস করে দর্শকপ্রিয় অনুষ্ঠানটির উপস্থাপনা করার চেষ্টা করেছি। ভুল-ত্রুটি মার্জনীয়।’

রিয়াজ বলেন, ‘অল্প কিছু অনুষ্ঠানে এর আগে উপস্থাপনার কাজ করেছি। বিটিভির আনন্দমেলায় এর আগে উপস্থাপনার সুযোগ হয়নি। আশাকরছি এবারের আনন্দমেলা দর্শকদের ভালো লাগবে।’

ভিন্ন আঙ্গিকে সাজানো হয়েছে বাংলাদেশ টেলিভিশনের এবারের ‘আনন্দমেলা’। এখানে দেখা যাবে- যাত্রার প্যান্ডেল, সার্কাস, পতুল নাচ, বায়োস্কোপ, নিশানা লাগানো, চুড়ি, মুড়ি-মুরকির দোকান, মিষ্টির দোকান, বেতের নানা উপকরণের দোকান, নাগরদোলা, বানর নাচ, হাওয়াই মিঠাই, খাবারের দোকান, পোষাকের দোকান ইত্যাদি। প্রতিটি দোকানকে কেন্দ্র করে তৈরি হয়েছে নানা ঘটনা এবং এগিয়ে চলেছে ‘আনন্দমেলা’র কাহিনি।

এবারের আনন্দমেলার আয়োজনে আরও থাকছে পপ সম্রাট আজম খানের ৩টি গানের কোলাজ করে একটি গান। গেয়েছেন সংগীতশিল্পী মেহেরীন, আলিফ আলাউদ্দিন ও আরমিন মুসা।

এ ছাড়াও ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’ গানটি নতুনভাবে ফিউশন করে উপস্থাপন করা হয়েছে। গেয়েছেন পুলক অধিকারী, রেজওয়ান, অনন্যা, বিপাশা ও মৃদুলা। জীবনের সবচেয়ে বড় আনন্দ যে মানবতার সেবা, সেকথাও গানে গানে ফুটিয়ে তুলেছেন সংগীতশিল্পী পিন্টু ঘোষ।

দেশের বিভিন্ন অঞ্চলের বিখ্যাত সব মিষ্টির নাম নিয়ে তৈরি করা হয়েছে আরেকটি মৌলিক গান। গানটির গীতিকার লিটু সাখাওয়াত। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন এজাজ ফারাহ। কণ্ঠ দিয়েছেন এজাজ ফারাহ্, নিয়াজ মাখদুম ও সাদিত।

বিগত পাঁচ দশকের পাঁচ জনপ্রিয় নায়িকা শবনম, ববিতা, অঞ্জু ঘোষ, মৌসুমী, ও মাহিয়া মাহির জনপ্রিয় বিভিন্ন সিনেমার গানের কোলাজ করে আলাদাভাবে ৩টি নৃত্য পরিবেশন করেছেন এ সময়ের জনপ্রিয় তিন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া, মাহিয়া মাহি ও বিদ্যা সিনহা মিম। দর্শকদের বৈচিত্র্য দিতে তৈরি হয়েছে সমাজ সচেতনমূলক তিনটি নাট্যাংশ। এটি প্রচার হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

এন এইচ, ১৪ জুলাই

.fb-background-color {
background: #ffffff !important;
}
.fb_iframe_widget_fluid_desktop iframe {
width: 100% !important;
}
সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::প্রথমবার একসঙ্গে রিয়াজ ও স্পর্শিয়া first appeared on Binodonnews24.

2021-07-14