Monday , 26 July 2021
Home / খবর / আমি প্রচুর কেঁদেছি, দর্শকও কাঁদবে: সিমান্ত

আমি প্রচুর কেঁদেছি, দর্শকও কাঁদবে: সিমান্ত


ঢাকা, ১৪ জুলাই – ছোট ও বড় দুই পর্দার পরিচিত মুখ সিমান্ত আহমেদ। কমেডি অভিনেতা হিসেবে ইতিমধ্যে নিজের শক্ত আসন গড়েছেন তিনি। আসছে ঈদে বেশ কয়েকটি নাটকে দেখা যাবে তাকে। এছাড়াও সিনেমার কাজে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।

সিমান্ত জানান, ‘আমার যদি ক্ষমতা থাকতো, আমি সারা দেশের মানুষের মুখে হাসি ফুটাতাম। কিন্তু আমি চাইলেও সেটি করতে পারবো না, আমার সেই ক্ষমতা নেই। এ কারণেই আমি কমেডি চরিত্রে অভিনয় করি। কোন সিনেমায় আমাকে ভিলেন হিসেবে দেখা গেলেও তাতে কমেডি থাকে। আমি আসলে কমেডি চরিত্রের মাধ্যমে মানুষের মুখে হাসি ফুটাতে চাই।

এদিকে খুব শীঘ্রই প্রেক্ষাগৃহে আসছে চলচ্চিত্র ‘বিদায় বেলা’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিমান্ত। সিনেমাটি প্রসঙ্গে তিনি বলেন, ‘বিদায় বেলা সিনেমাটি করতে গিয়ে আমি প্রচুর কেঁদেছি। এমনকি ডাবিংয়ের সময়ও আমি কান্না ধরে রাখতে পারিনি। আমার বিশ্বাস দর্শকও তাদের চোখের জল ধরে রাখতে পারবে না। পুরো সিনেমাটি মাটি ও মানুষের ছবি।‘

এছাড়াও ‘লিডার, আমিই বাংলাদেশ’, রিভেঞ্জ, স্বপ্ন, বনলতা, মুক্তি, আমার মা আমার বেহেশত শিরোনামের সিনেমাগুলোর শুটিং ও ডাবিংয়ে ব্যস্ত সময় পার করছেন সিমান্ত। মুক্তির অপেক্ষায় রয়েছে- ডেঞ্জার জোন, এত প্রেম এত মায়া, দুটি মন একটি আশা, কলিজাতে দাগ লেগেছে এবং আগুন।

এন এইচ, ১৪ জুলাই

2021-07-14