Saturday , 24 July 2021
Home / খবর / রোশানের মামলায় আদালতে হাজির হননি শ্রাবন্তী

রোশানের মামলায় আদালতে হাজির হননি শ্রাবন্তী


স্ত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে পুনরায় সংসার শুরু করার জন্য শিয়ালদহের ফাস্টট্র্যাক আদালতে মামলা দায়ের করেছেন সাবেক স্বামী রোশান। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী বুধবার (১৪ জুলাই) দুজনেরই আদালতে হাজির হওয়ার কথা ছিল। কিন্তু রোশান উপস্থিত হলেও যাননি শ্রাবন্তী।

এ বিষয়ে রোশানের আইনজীবী শ্যামল মণ্ডল বলেন, বুধবার শ্রাবন্তী আদালতে হাজির হননি। যদিও আদালত তাকে উপস্থিত থাকার যে সমন পাঠিয়েছিলেন, তা গ্রহণ করেছেন তিনি। এখন লকডাউন চলছে, সে কথা মাথায় রেখে অন্য একটি দিন তাকে আদালতে উপস্থিত হতে বলেছি।

আদালতের দেওয়া প্রথম ডেটে শ্রাবন্তী উপস্থিত হননি। পরবর্তী ডেটে উপস্থিত হবেন কিনা তা নিয়ে তৈরি হয়েছে সংশয়! এ বিষয়ে রোশানের আইনজীবী বলেন, সেদিনও উপস্থিত না হলে নিয়ম অনুসারে এক তরফা শুনানি হওয়া উচিত। কারণ আদালতে রোশান উপস্থিত ছিলেন।

রোশান এই মামলায় জানিয়েছেন, গত ১২ এপ্রিল ই-মেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে পুনরায় সংসার শুরুর অনুরোধ করেন তিনি। কিন্তু ২৬ এপ্রিল এর উত্তরে শ্রাবন্তী জানান, তিনি সংসার শুরু করতে রাজি নন। এরপর সোমবার (৭ জুন) শিয়ালদহের ফাস্টট্র্যাক আদালতে মামলা দায়ের করেন রোশান। তার দাবি, শ্রাবন্তীর সঙ্গে তার কোনো তিক্ততা নেই। তাই তিনি পুনরায় সংসার শুরু করতে চান।

প্রসঙ্গত, ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এটি তার তৃতীয় বিয়ে হলেও রোশানের প্রথম বিয়ে ছিল।

সূত্র: বিনোদন২৪.কম

2021-07-15