Monday , 26 July 2021
Home / খবর / নুসরাত-যশের কথোপকথন ভাইরাল – Binodonnews24

নুসরাত-যশের কথোপকথন ভাইরাল – Binodonnews24


কলকাতা, ১৫ জুলাই – মা হতে যাচ্ছেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। তবে এ সন্তানের বাবা কে তা এখনো জানাননি। গুঞ্জন উড়ছে, বিয়ে করেছেন নুসরাত-যশ। আর অনাগত এই সন্তানের বাবাও যশ। তবে বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন এই অভিনেতা।

এর আগে একে অপরের তোলা ছবি নিজেদের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যশ-নুসরাত। একই জায়গার ছবি পোস্ট করেছেন একই সময়ে। কিন্তু একে অপরের সঙ্গে তোলা ছবি দেননি। তাদের সোশ‌্যাল মিডিয়ায় কারো ছবিতে মন্তব‌্যও করেননি। এবার যশের পোস্ট করা ছবিতে মন্তব্য করে নেটিজেনদের চমক দিলেন অন্তঃসত্ত্বা নুসরাত। তাদের কথোপকথন এখন অন্তর্জালে ভাইরাল।

ইনস্টাগ্রামে যশ তার ছবি পোস্ট করে লিখেন—‘সত‌্যিকারের জ্ঞান এটা যে, আপনি কিছুই জানেন না।’ এই পোস্টর কমেন্ট বক্সে নুসরাত লিখেছেন, ‘আমি তোমার বক্তব‌্যের সঙ্গে একমত।’ এর জবাবে একটি হাসির ইমোজি দিয়ে যশ লিখেছেন, ‘আমাকে বলো।’

এ পর্যন্ত এই দুই তারকার কথোপকথন থেমে যায়। কিন্তু তারপর সমালোচনা শুরু করেন নেটিজেনরা। অনেকে তাদের কথোপকথন দেখে ক্ষুব্ধ। কেউ কেউ তাদের আক্রমণ করেও মন্তব‌্য করছেন। মানুষের চোখ রাঙানিতে অভ্যস্ত নুসরাত এসব বিষয়ে মন না দিয়ে নিজের মতো বাঁচতেই পছন্দ করেন। এবারো তার ব‌্যতিক্রম হয়নি।

এন এইচ, ১৫ জুলাই

2021-07-16