Saturday , 24 July 2021
Home / খবর / এবার টিকা নিলেন মারিয়া নূর

এবার টিকা নিলেন মারিয়া নূর


ঢাকা, ১৫ জুলাই – শোবিজ অঙ্গনের অনেক তারকা শিল্পী করোনাভাইরাস থেকে সুরক্ষা পেতে টিকা নিয়েছেন। এবার টিকা নিলেন মডেল-অভিনেত্রী, উপস্থাপিকা মারিয়া নূর। বুধবার (১৪ জুলাই) নগরীর একটি হাসপাতালে উপস্থিত হয়ে করোনাভাইরাসের টিকা গ্রহণ করেন এই তারকা।

টিকা গ্রহণের কয়েকটি স্থিরচিত্র ফেসবুক ও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মারিয়া। তাতে দেখা যায়—জিনসের সঙ্গে হলুদ রঙের শার্ট পরেছেন তিনি। বাম কাঁধ থেকে শার্টের একাংশ নামিয়ে টিকা পুশ করছেন একজন নার্স। ক‌্যাপশনে লিখেছেন, ‘ফাইজারের প্রথম ডোজের টিকা গ্রহণ করলাম।’

মারিয়া নূরের পোস্ট করা এসব ছবিতে এ পর্যন্ত রিঅ‌্যাক্ট পড়েছে ৫৩ হাজার। মন্তব‌্য পড়েছে সাড়ে ৩ হাজারের বেশি। মারিয়া নূরের কাঁধে আঁকা ট‌্যাটু নজর কেড়েছে নেটিজেনদের। প্রিয়াঙ্কা সেন নামে একজন লিখেছেন, ‘দৃষ্টি ট‌্যাটুতে।’ শোভন সাহা নামে একজন লিখেছেন, ‘এমনিতে স্লিভলেস নয়তো টি-শার্ট পরে বেরোও, বেছে বেছে আজই শার্ট পড়লা! আমাদের কি ভোদাই ভাবো, আমারা কিছু বুঝি না?’ কটাক্ষ করে এমন অসংখ‌্য মন্তব‌্য করেছেন নেটিজেনরা।

মারিয়া নূরের ছবি নিয়ে যখন রীতিমতো নেতিবাচক আলোচনা চলছে, তখন অনেকে তাকে সমর্থন জানিয়েছেন। মনির আহমেদ লিখেছেন, ‘এমন সামান্য একটা ছবি এড়িয়ে যাওয়ার ক্ষমতা নাই পাবলিকের। একেকজন কতটা হতাশাগ্রস্ত তা কমেন্ট দেখেই বুঝা যাচ্ছে। সে ট্যাটু করছে তার হিসাব সে দিবে। আপনাকে কবরে এটার জন্য জিজ্ঞাসা করবে না।’ প্রশ্ন ছুড়ে দিয়ে আশিকুর রহমান লিখেছেন, ‘মানুষ কোন লেভেলের পারভার্ট হইলে একটা মানুষের কাঁধে যৌনতা খুঁজে পায়? যতসব ব্রেইনলেস আর লাইফলেস ক্রিয়েচার!’

এর আগে শোবিজ অঙ্গনের বেশ কজন বরেণ্য শিল্পী টিকা গ্রহণ করেছেন। এ তালিকায় রয়েছেন—উপমহাদেশের বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা, চিত্রনায়ক আলমগীর, সাংসদ ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, নাট্যজন ও সাংসদ আসাদুজ্জামান নূর, অভিনেতা মামুনুর রশীদ, তারিক আনাম খান, নগরবাউল জেমস, চিত্রনায়ক নাঈম, চিত্রনায়িকা শাবনাজ, অভিনেতা চঞ্চল চৌধুরী প্রমুখ।

কয়েক দিন আগে মুক্তি পেয়েছে মারিয়া নূর অভিনীত ওয়েব সিরিজ ‘লেডিস অ‌্যান্ড জেন্টলম‌্যান’। মোস্তফা সরওয়ার ফারুকী পরিচালিত এই ওয়েব সিরিজে মারিয়া নূরের অভিনয় প্রশংসা কুড়াচ্ছে। এতে আরো অভিনয় করেছেন— মামুনুর রশীদ, আফজাল হোসেন, জয়ন্ত চট্টোপাধ‌্যায়, হাসান মাসুদ, সাবেরী আলম, পার্থ বড়ুয়া, চঞ্চল চৌধুরী, মুকিত জাকারিয়া, ইরেশ যাকের প্রমুখ।

এন এইচ, ১৫ জুলাই

2021-07-16